Advertisement
২৪ এপ্রিল ২০২৪
Arun lal

IPL 2022: ইডেনে আইপিএলের মঞ্চে ভিন্ন মেরুতে অরুণ লাল ও স্ত্রী বুলবুল

ইডেন সেজেছে লাল এবং নীল পতাকায়। হাজার হাজার মানুষ মাঠে ঢুকছেন প্রিয় দলের জার্সি পরে, মুখে রং মেখে। সেই সঙ্গেই মাঠে এলেন সস্ত্রীক অরুণ লাল।

ইডেনে সস্ত্রীক অরুণ লাল।

ইডেনে সস্ত্রীক অরুণ লাল। —নিজস্ব চিত্র

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৫ মে ২০২২ ১৯:০৬
Share: Save:

আইপিএলের এলিমিনেটরে মুখোমুখি রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর এবং লখনউ সুপার জায়ান্টস। বিরাট কোহলীর টানে হাজার হাজার মানুষ উপস্থিত ইডেনে। এসেছেন বাংলার কোচ অরুণ লালও। সঙ্গে রয়েছেন স্ত্রী বুলবুল সাহা।

কিন্তু দু’জনের গলায় ভিন্ন সুর। অরুণ লাল বললেন, ‘‘আমি কলকাতা নাইট রাইডার্সের সমর্থক। তবে বাংলার দুই ক্রিকেটার রয়েছে আরসিবি দলে। চাইব ওরা ভাল খেলুক।’’ তাঁর স্ত্রীর যদিও ভিন্ন মত। বুলবুল বললেন, "আমি লখনউয়ের সমর্থক। ওই দলের মালিক বাংলার মানুষ, আমি তাই ওদের জন্য চিৎকার করব।"

ইডেন সেজেছে লাল এবং নীল পতাকায়। হাজার হাজার মানুষ মাঠে ঢুকছেন প্রিয় দলের জার্সি পরে, মুখে রং মেখে। সেই সঙ্গেই মাঠে এলেন সস্ত্রীক অরুণ লাল। ২ মে বুলবুলকে বিয়ে করেন তিনি। দ্বিতীয় স্ত্রীর সঙ্গে বুধবার তাঁকে দেখা গেল ইডেনে। বিরাট কোহলী, লোকেশ রাহুলদের খেলা উপভোগ করতে এসেছেন প্রিয় ইডেনে। সেই সঙ্গে তাঁর বাংলা দলের দুই ক্রিকেটারও যে রয়েছেন আরসিবি দলে।

বাংলার শাহবাজ আহমেদ এবং আকাশ দীপ এ বারের আইপিএলে নজর কেড়েছেন। শাহবাজ নিয়মিত সদস্য হয়ে উঠেছেন ফ্যাফ ডুপ্লেসির দলে। আরসিবি দলের অন্যতম ভরসা শাহবাজ। বেশ কিছু ম্যাচ তিনি জিতিয়েছেন।

আইপিএল শেষ হলেই রঞ্জি ট্রফির কোয়ার্টার ফাইনাল। সেখানে বাংলা দলের হয়েও গুরুত্বপূর্ণ ভূমিকা নেবেন শাহবাজ এবং আকাশ। তাঁদের দেখার জন্যেও ইডেনে রইলেন বাংলার কোচ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Arun lal CAB IPL 2022
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE