Advertisement
২৫ এপ্রিল ২০২৪
IPL 2022

IPL 2022: আনন্দবাজার অনলাইনের বিচারে বেঙ্গালুরু-চেন্নাই ম্যাচের সেরা মুহূর্ত কোনটি

ক্রিজে তখন ছিলেন কোহলী। চতুর্থ ওভারের শেষ বলে সিমরজিত সিংহকে লং অফের উপর দিয়ে ছক্কা মারেন কোহলী। তার পরেই ক্যামেরা তাক করে দর্শকদের। দেখা যায় দু’দলের সমর্থকরা একসঙ্গে উল্লাস করছেন।

একসঙ্গে উল্লাসে মাতলেন দু’দলের সমর্থকরা

একসঙ্গে উল্লাসে মাতলেন দু’দলের সমর্থকরা ছবি: আইপিএল

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ০৪ মে ২০২২ ২৩:০৫
Share: Save:

হতে পারেন তিনি রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের ক্রিকেটার, হতে পারে তিনি প্রতিপক্ষ, কিন্তু তিনি ভারতের অন্যতম সেরা ক্রিকেটার। তাই তিনি ভাল খেললে আনন্দে মাতেন ভারতীয় সমর্থকরা। বেঙ্গালুরু-চেন্নাই ম্যাচে দেখা গেল সেই দৃশ্য। বিরাট কোহলীর মারা ছক্কা গ্যালারিতে গিয়ে পড়ার পরে উল্লাসে মাততে দেখা গেল দু’দলের সমর্থকদেরই।
ক্রিজে তখন ছিলেন কোহলী। চতুর্থ ওভারের শেষ বলে সিমরজিত সিংহকে লং অফের উপর দিয়ে ছক্কা মারেন কোহলী। তার পরেই ক্যামেরা তাক করে দর্শকদের। দেখা যায় দু’দলের সমর্থকরা একসঙ্গে উল্লাস করছেন। একে অন্যকে আনন্দে জড়িয়ে ধরতেও দেখা যায় তাঁদের। তাই আনন্দবাজার অনলাইনের বিচারে ম্যাচের সেরা মুহূর্ত এটি।

শুরুটা ভাল করলেও অবশ্য বড় রান করতে পারেননি কোহলী। ৩৩ বলে ৩০ রান করে মইন আলির বলে বোল্ড হয়ে ফেরেন তিনি। মারেন ৩টি চার ও ১টি ছয়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

IPL 2022 Virat Kohli RCB
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE