Advertisement
২৬ ফেব্রুয়ারি ২০২৪
IPL 2022

IPL 2022: আনন্দবাজার অনলাইনের বিচারে কলকাতা-লখনউ ম্যাচের সেরা মুহূর্ত কোনটি

সাউদি যেখানেই বল ফেলেছেন, সেখান থেকেই মাঠের বাইরে উড়িয়ে দিয়েছেন ডি’কক। দলের গুরুত্বপূর্ণ বোলারকে এমন মার খেতে দেখে হতাশা তীব্র হয় শ্রেয়সের।

শ্রেয়স আয়ার।

শ্রেয়স আয়ার। ছবি: আইপিএল

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ১৮ মে ২০২২ ২৩:৫০
Share: Save:

কলকাতা নাইট রাইডার্স-লখনউ সুপার জায়ান্টস ম্যাচের সেরা মুহূর্ত বেছে নিল আনন্দবাজার অনলাইন। ম্যাচের সেরা মুহূর্তটি এল লখনউ ম্যাচের ১৯তম ওভারে।

লখনউয়ের বিরুদ্ধে ম্যাচ এক রাশ হতাশা দিল কলকাতা অধিনায়ক শ্রেয়স আয়ারকে। বিপক্ষের একটাও উইকেট ফেলতে পারলেন না কেকেআর বোলাররা। লখনউয়ের দুই ওপেনারের মধ্যে বেশি আক্রমণাত্মক ছিলেন কুইন্টন ডি’কক। ৭০ বলে অপরাজিত ১৪০ রানের ইনিংসে মেরেছেন ১০টি চার এবং ১০টি ছয়। ইনিংসের ১৯তম ওভারে কলকাতার অন্যতম স্ট্রাইক বোলার টিম সাউদিকে চারটি ছয় মারেন কক। কিউয়ি জোরে বোলার যেখানেই বল ফেলেছেন, সেখান থেকেই মাঠের বাইরে উড়িয়ে দিয়েছেন প্রোটিয়া ব্যাটার। সেই ওভারে সাউদি দেন ২৭ রান।

দলের অন্যতম গুরুত্বপূর্ণ বোলারকে এমন মার খেতে দেখে হতাশা আরও তীব্র হয় কলকাতা অধিনায়কের। বল মোছার জন্য যে সবুজ রঙের তোয়ালে ছিল তাঁর কাছে, তা দিয়ে মুখ ঢেকে ফেলেন হতাশা, লজ্জায়। কারণ ওই ওভারেই সম্ভবত শ্রেয়স বুঝে যান ইডেনের ঘরের মাঠে সমর্থকদের সামনে খেলার সুযোগ পাচ্ছেন না তাঁরা। আনন্দবাজার অনলাইনের বিচারে কেকেআর অধিনায়কের তোয়ালে দিয়ে মুখ ঢাকাই কলকাতা-লখনউ ম্যাচের সেরা মুহূর্ত।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement

Share this article

CLOSE