Advertisement
২০ এপ্রিল ২০২৪
chris gayle

IPL 2022: পরের আইপিএলেই ফিরতে চান ক্রিস গেল! নিজেই জানালেন পছন্দের দলের নাম

তেমনই ইঙ্গিত দিলেন গেল। আইপিএলে ২০০৯ সালে কলকাতা নাইট রাইডার্স দলে ছিলেন তিনি।

আইপিএলে ফিরছেন গেল?

আইপিএলে ফিরছেন গেল? —ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ০৮ মে ২০২২ ১৩:৪০
Share: Save:

আইপিএলের দ্বিতীয় সংস্করণ থেকে খেলছিলেন ক্রিস গেল। প্রতিযোগিতার অন্যতম আকর্ষণ ছিলেন এই ক্যারিবীয় ব্যাটার। এ বারের আইপিএলে যদিও তিনি নেই। কিন্তু পরের আইপিএলেই কি ফের দেখা যাবে ‘ইউনিভার্স বস’কে?

তেমনই ইঙ্গিত দিলেন গেল। আইপিএলে ২০০৯ সালে কলকাতা নাইট রাইডার্স দলে ছিলেন তিনি। দু’বছরে করেছিলেন ৪৬৩ রান। ২০১১ সালে তিনি চলে যান বিরাট কোহলীর দলে। রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর দলের হয়ে সেরা সময় কাটিয়েছিলেন তিনি। আরসিবি-র হয়ে ৮৪টি ইনিংসে ৩১৬৩ রান করেন গেল। গড় ৪৩.৩। পঞ্জাব কিংসের হয়েও খেলেন তিনি। ২০১৮ সালে তাঁকে ২ কোটি টাকা দিয়ে কিনে নেয় প্রীতি জিন্টার দল। পঞ্জাবের হয়ে ৪১টি ম্যাচে ১৩৩৯ রান করেন গেল।

এত রান করলেও আইপিএল জেতা হয়নি গেলের। সেই আক্ষেপ রয়ে গিয়েছে তাঁর। গেল বলেন, “পরের বছর আমি ফিরব। ওদের আমাকে প্রয়োজন। আইপিএলে আমি কলকাতা, বেঙ্গালুরু এবং পঞ্জাবের হয়ে খেলেছি। তবে বেঙ্গালুরু বা পঞ্জাবের হয়ে আমি ট্রফি জিততে চাইব। আইপিএলে আমি সব থেকে সফল আরসিবি-র হয়ে। আমি ফের পরীক্ষা দিতে তৈরি। দেখা যাক কী হয়।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

chris gayle IPL 2022 RCB KKR
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE