Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

১৮ অগস্ট ২০২২ ই-পেপার

URL Copied
Something isn't right! Please refresh.

DC vs RR: রাজস্থানকে ৮ উইকেটে হারিয়ে নকআউটের আশা জিইয়ে রাখলেন পন্থরা

নিজস্ব প্রতিবেদন
কলকাতা ১১ মে ২০২২ ২৩:১৭
Save
Something isn't right! Please refresh.
দিল্লিকে জেতাল ওয়ার্নার-মার্শ জুটি।

দিল্লিকে জেতাল ওয়ার্নার-মার্শ জুটি।
ছবি: আইপিএল

Popup Close

আইপিএলে রবিচন্দ্রন অশ্বিনের প্রথম অর্ধশতরান কাজে লাগল না। দুই অস্ট্রেলীয় ব্যাটার ডেভিড ওয়ার্নার এবং মিচেল মার্শের অনবদ্য জুটি দিল্লি ক্যাপিটালসকে জয় এনে দিল রাজস্থান রয়্যালসের বিরুদ্ধে।

প্রথমে ব্যাট করে ৬ উইকেটে ১৬০ রান করে রাজস্থান। তিন নম্বরে নেমে দুর্দান্ত ব্যাটিং করলেন অশ্বিন। ৩৯ বলে ৫০ রানের ইনিংসটি অভিজ্ঞ স্পিনার সাজালেন ৪টি চার এবং ২টি ছয় দিয়ে। ভাল খেললেন দেবদত্ত পাড়িক্কলও। তিনি ৩০ বলে ৪৮ রান করলেন চার নম্বরে নেমে। ৬টি চার এবং ২টি ছয় মারলেন তিনি। দিল্লির বোলিং আক্রমণের সামনে রাজস্থানের আর কোনও ব্যাটারই তেমন সুবিধা করতে পারলেন না। অশ্বিন এবং দেবদত্ত তৃতীয় উইকেটের জুটিতে তুললেন ৫৩ রান। এছাড়া উল্লেখযোগ্য ওপেনার যশস্বী জায়সবালের ১৯ বলে ১৯ রান।

দু’টি করে উইকেট পেলেন দিল্লির তিন বোলার। তাঁদের মধ্যে সফলতম চেতন সাকারিয়া ২৩ রান দিয়ে সাজঘরে ফেরালেন জল বাটলার (৭) এবং রিয়ান পরাগকে (৯)। মিচেল মার্শ ২৫ রান খরচ করে ২ উইকেট নিলেন। তাঁর শিকার যশস্বী এবং অশ্বিন। অনরিখ নোখিয়া ৩৯ রানে ২ উইকেট নিলেন।

জবাবে ব্যাট করতে নেমে শুরুতেই ওপেনার শ্রীকর ভরতের (০) উইকেট হারায় দিল্লি। তাঁকে ফেরান ট্রেন্ট বোল্ট। এর পর জুটি গড়েন ওয়ার্নার এবং মার্শ। ৬২ বলে ৮৯ রানের দুরন্ত ইনিংস খেলে মার্শ আউট হলেন যুজবেন্দ্র চহালের বলে। অজি ব্যাটার ৫টি চার এবং ৭টি বিশাল ছয় দিয়ে সাজালেন নিজের ইনিংসটি। তাঁকে যোগ্য সঙ্গত করলেন দিল্লির অপর ওপেনার ওয়ার্নার। তাঁদের জুটিই দিল্লির জয় নিশ্চিত করে দেয়। তিনি অপরাজিত থাকলেন ৪১ বলে ৫২ রান করে। ৫টি চার এবং ১টি ছয় মারলেন ওয়ার্নার। ঋষভ পন্থ অপরাজিত থাকলেন ৪ বলে ১৩ রান করে। ১১ বল বাকি থাকতেই ২ উইকেট হারিয়ে প্রয়োজনীয় ১৬১ রান তুলে নিল দিল্লি।

Advertisement

রাজস্থানের সফলতম বোলার বোল্ট ৩২ রান দিয়ে ১ উইকেট নিলেন। অশ্বিন ৪ ওভারে ৩২ রান দিলেও এই ম্যাচে উইকেট পেলেন না। ৪৩ রান দিয়ে ১ উইকেট চহালের।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)


Something isn't right! Please refresh.

Advertisement