Advertisement
২৫ এপ্রিল ২০২৪
IPL 2022

IPL 2022: ওয়ার্নারের দাপটে আইপিএলের পয়েন্ট তালিকায় পাঁচ নম্বরে উঠে এল দিল্লি

টস জিতে দিল্লি ক্যাপিটালসকে ব্যাট করতে পাঠিয়েছিলেন কেন উইলিয়ামসন। মনদীপ সিংহকে ফিরিয়ে দিয়ে শুরুটা ভালই করেছিল হায়দরাবাদ।

ছবি: আইপিএল

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ০৫ মে ২০২২ ২৩:৩৩
Share: Save:

সানরাইজার্স হায়দরাবাদকে ২১ রানে হারিয়ে দিল দিল্লি ক্যাপিটালস। পয়েন্ট তালিকায় দিল্লি উঠে এল পাঁচ নম্বরে।

টস জিতে দিল্লি ক্যাপিটালসকে ব্যাট করতে পাঠিয়েছিলেন কেন উইলিয়ামসন। মনদীপ সিংহকে ফিরিয়ে দিয়ে শুরুটা ভালই করেছিল হায়দরাবাদ। কিন্তু এর পরেই ম্যাচটা নিজের নামে করে নিলেন ডেভিড ওয়ার্নার। ৯২ রানে অপরাজিত থাকলেন তিনি। হায়দরাবাদ তুলল ২০৭ রান। মিচেল মার্শ মাত্র ১০ রান করে আউট হয়ে গেলেও ওয়ার্নার ছিলেন অবিচল। ঋষভ পন্থ ১৬ বলে ২৬ রান করেন। এক ওভারে তিনটি ছয় মারার পরেই আউট হয়ে যান তিনি।

দিল্লির হয়ে ওয়ার্নারের সঙ্গে শেষ পর্যন্ত ছিলেন রভমান পাওয়েল। ৩৫ বলে ৬৭ রান করেন ওয়েস্ট ইন্ডিজের ব্যাটার। হায়দরাবাদের হয়ে ৪ ওভার বল করে ৫২ রান দিলেন উমরান মালিক। এ বারের আইপিএলে এখনও সব চেয়ে দ্রুততম বলটা করলেন তিনি। কোনও উইকেট যদিও নিতে পারেননি তিনি। একটি করে উইকেট নিয়েছেন ভুবনেশ্বর কুমার, শন অ্যাবট এবং শ্রেয়স গোপাল। নিজের প্রথম দুই ওভারে ভুবনেশ্বর মাত্র ১ রান দিয়ে একটি উইকেট নিয়েছিলেন। সেখান থেকে দলকে দুশো রানের গণ্ডি পার করিয়ে দেন ওয়ার্নার।

বিশাল রান তাড়া করতে নেমে শুরু থেকেই মুখ থুবড়ে পরে হায়দরাবাদ। ২৪ রানের মধ্যে ছন্দে থাকা দুই ওপেনার অভিষেক শর্মা এবং কেন উইলিয়ামসন সাজঘরে ফিরে যান। ২২ রান করে রাহুল ত্রিপাঠীও আউট হন মার্শের বলে। এডেন মার্করাম এবং নিকোলাস পুরান মিলে মাঝের দিকে চেষ্টা করেছিলেন দলকে জেতানোর। কিন্তু মার্করাম ফেরেন ৪২ রান করে। শশাঙ্ক সিংহ আউট হন ১০ রান করে।

পুরান করেন ৬২ রান। বাকিরা সে ভাবে তাঁকে সাহায্য করতে পারলেন না। খলিল আহমেদ তিন উইকেট নেন। শার্দূল ঠাকুর নেন ২ উইকেট। একটি করে উইকেট পেয়েছেন অনরিখ নোখিয়া, মিচেল মার্শ এবং কুলদীপ যাদব।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

IPL 2022 Sunrisers Hyderabad Delhi Capitals
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE