Advertisement
১৯ মে ২০২৪
IPL 2022

IPL 2022: এই আইপিএলেও করোনার থাবা, আক্রান্ত ঋষভ পন্থের দিল্লি ক্যাপিটালসের ফিজিয়ো

২০২০ সালে আইপিএল পিছিয়ে দেওয়া হয়েছিল করোনার জন্য। সেই প্রতিযোগিতা হয় সংযুক্ত আরব আমিরশাহিতে। পরের বছর ভারতে আইপিএল শুরু হলেও একাধিক ক্রিকেটার করোনা আক্রান্ত হওয়ায় মাঝ পথেই বন্ধ হয়ে যায় আইপিএল। পরবর্তী অংশ খেলা হয়েছিল আরবে।

চিন্তায় ঋষভ পন্থ।

চিন্তায় ঋষভ পন্থ। —ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ১৫ এপ্রিল ২০২২ ১৭:০০
Share: Save:

করোনা আক্রান্ত ঋষভ পন্থের দিল্লি ক্যাপিটালসের ফিজিয়ো প্যাটরিক ফারহার্ট। গত বারের আইপিএলে একাধিক ক্রিকেটার করোনা আক্রান্ত হওয়ার জন্য মাঝ পথেই বন্ধ হয়ে যায় প্রতিযোগিতা। সংযুক্ত আরবে বাকি ম্যাচ আয়োজন করা হয়।

শুক্রবার আইপিএলের পক্ষ থেকে জানানো হয় এ বারের প্রতিযোগিতায় প্রথম কোনও ব্যক্তি করোনা আক্রান্ত হলেন। দিল্লি দলের চিকিৎসকরা ফারহার্টকে পর্যবেক্ষণ করছেন। দিল্লির পরবর্তী ম্যাচ রয়েছে শনিবার। রাজস্থান রয়্যালসের বিরুদ্ধে খেলার কথা তাদের। এর আগে কলকাতা নাইট রাইডার্সের বিরুদ্ধে শেষ ম্যাচ খেলেছিল তারা। ১০ এপ্রিল ছিল সেই ম্যাচ।

২০২০ সালে আইপিএল পিছিয়ে দেওয়া হয়েছিল করোনার জন্য। সেই প্রতিযোগিতা হয় সংযুক্ত আরব আমিরশাহিতে। পরের বছর ভারতে আইপিএল শুরু হলেও একাধিক ক্রিকেটার করোনা আক্রান্ত হওয়ায় মাঝ পথেই বন্ধ হয়ে যায় আইপিএল। পরবর্তী অংশ খেলা হয়েছিল আরবে।

এই বছর করোনা সংক্রমণ থেকে ক্রিকেটারদের রক্ষা করতে মহারাষ্ট্রের চারটি মাঠে আয়োজন করা হয়েছিল আইপিএল। তবুও আটকানো গেল করোনা সংক্রমণ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

IPL 2022 Delhi Capitals corona
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE