Advertisement
১৮ এপ্রিল ২০২৪
Dwayne Bravo

Dwayne Bravo: মহেন্দ্র সিংহ ধোনির জায়গায় অধিনায়ক রবীন্দ্র জাডেজা, কী বলছেন সতীর্থরা

জাডেজা অধিনায়ক হওয়ায় খুশি চেন্নাইয়ের ক্রিকেটাররা। ব্র্যাভো, উথাপ্পারা মনে করছেন সেরা ব্যক্তিকেই বেছে নেওয়া হয়েছে নেতৃত্ব দেওয়ার জন্য।

অধিনায়ক ধোনিকে নিয়ে মুগ্ধ ব্র্যভো, ডুপ্লেসি।

অধিনায়ক ধোনিকে নিয়ে মুগ্ধ ব্র্যভো, ডুপ্লেসি। —ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ২৫ মার্চ ২০২২ ১৫:৩৪
Share: Save:

চেন্নাই সুপার কিংসের নতুন অধিনায়ক রবীন্দ্র জাডেজাকে অভিনন্দন জানালেন ডোয়েন ব্র্যাভো। ক্যারিবিয়ান অলরাউন্ডারের মতে, নেতৃত্ব দেওয়ার জন্য সেরা ক্রিকেটারকেই বেছে নেওয়া হয়েছে। মহেন্দ্র সিংহ ধোনির নেতৃত্বে খেলার সুখ স্মৃতির কথা জানিয়েছেন ফ্যাফ ডুপ্লেসিও।

দীর্ঘ দিন ধরে চেন্নাই সুপার কিংসের হয়ে খেলছেন ব্র্যাভো। মহেন্দ্র সিংহ ধোনির নেতৃত্বে দলের হয়ে গুরুত্বপূর্ণ ভূমিকা নিয়েছেন। এবার আইপিএল খেলবেন নতুন অধিনায়কের নেতৃত্বে। তাঁর আশা ধোনির নেতৃত্বের ধারাকেই এগিয়ে নিয়ে যাবেন জাডেজা। এত বছর ধরে দলকে দক্ষতার সঙ্গে নেতৃত্ব দেওয়ার জন্য ধন্যবাদ জানিয়েছেন ধোনিকে। উইকেটরক্ষক-ব্যাটারের সঙ্গে নিজের একটি ছবিও নেট মাধ্যমে দিয়েছেন তিনি। নিলামে এবারও ৪.৪ কোটি টাকা দিয়ে ব্র্যাভোকে দলে নিয়েছে চেন্নাই। পুরনো দলে আবার ফিরতে পেরে খুশি ক্যারিবিয়ান অলরাউন্ডার।

ধোনিকে ধন্যবাদ জানিয়ে অধিনায়ক হিসেবে জাডেজাকে স্বাগত জানিয়েছেন দলের আর এক সিনিয়র সদস্য রবিন উথাপ্পাও। নিজের বার্তায় উথাপ্পা বলেছেন, ‘‘ধোনি, অধিনায়ক হিসেবে তুমি সব সময় উদাহরণ তৈরি করেছ। মাঠে এবং বাইরে অসাধারণ স্মৃতির জন্য তোমাকে ধন্যবাদ। এ বার বড় জুতোয় পা গলাচ্ছে জাডেজা। আমি নিশ্চিত ও এই নতুন ভূমিকা দারুণ ভাবে সামলাবে। অভিনন্দন।’’

রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরকে এ বার নেতৃত্ব দেবেন ডুল্পেসি। অতীতে তিনি চেন্নাইয়ের হয়ে আইপিএল খেলেছেন। দীর্ঘ দিন কাছ থেকে দেখেছেন ধোনিকে। তিনিও ধোনির নেতৃত্বে খেলার সুযোগ পাওয়ায় উচ্ছ্বসিত। ব্যাঙ্গালোর অধিনায়কের মতে, ধোনির নেতৃত্বে খেলতে পারা একটা সুবর্ণ সুযোগ। তিনি বলেছেন, ‘‘বেশ কয়েক জন দুর্দান্ত নেতার অধীনে খেলেছি। তাদের অন্যতম গ্রেম স্মিথ। নেতৃত্ব দেওয়ার কয়েকটা দারুণ গুণ ছিল ওর। পরে চেন্নাইয়ের হয়ে খেলতে এসে ধোনিকে পেয়েছি অধিনায়ক হিসেবে। ওর সঙ্গে দীর্ঘ দিন খেলার সুযোগ পেয়ে ভাগ্যবান। খুব কাছ থেকে দেখেছি ওর মস্তিষ্ক কী ভাবে কাজ করে। কী ভাবে সব কিছু পরিচালনা করে।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE