Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Virat Kohli

IPL 2022: বিয়ে, সন্তান, বিরাটকে সব ভুলে যেতে বললেন প্রাক্তন ইংরেজ অধিনায়ক

এ বারের আইপিএলে মাত্র একটি অর্ধশতরান করেছেন বিরাট। তিন বার প্রথম বলেই আউট হয়ে ফিরতে হয়েছে তাঁকে।

—ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ১৩ মে ২০২২ ২০:৫১
Share: Save:

এত দিন ধরে রান পাচ্ছেন না বিরাট কোহলী। বহু বিশেষজ্ঞ তাঁকে উপদেশ দিয়েছেন। সেই তালিকায় এ বার যোগ হলেন মাইকেল ভনও। ভারতের প্রাক্তন অধিনায়ককে উপদেশ দিলেন তিনি। এ বারের আইপিএলেও সে ভাবে রান পাননি বিরাট।

ভনের মতে বিরাটের সব কিছু ভুলে যাওয়া উচিত। ইংল্যান্ডের প্রাক্তন অধিনায়ক বলেন, “আমি আশা করব ফ্যাফ ডুপ্লেসি কথা বলেছে বিরাটের সঙ্গে। ও নিশ্চয়ই বলেছে, ‘১০ বছর আগে ফিরে যাও। যে সময় তোমার কিছুই ছিল না। তোমার বিয়ে হয়নি, সন্তান হয়নি। তুমি মাঠে নামছ, বলটাকে মারছ, শুধু আনন্দ করতে মাঠে নামছ। ভুলে যাও তোমার বয়স, ভুলে যাও তুমি কী করেছ।”

এ বারের আইপিএলে মাত্র একটি অর্ধশতরান করেছেন বিরাট। তিন বার প্রথম বলেই আউট হয়ে ফিরতে হয়েছে তাঁকে। নতুন বল খেলতে বার বার অসুবিধা হচ্ছে তাঁর। ভন মনে করেন বিরাট যদি ৩০-৩৫ রান পেয়ে যান তা হলেই বড় রান তুলতে পারবেন। ভন বলেন, “৩৫ রান করলেই আমার বিশ্বাস ও বড় রান করতে পারবে। প্রথম ১০টা বল খেলতে অসুবিধা হচ্ছে ওর। নিজের মধ্যে তারুণ্যটা ফিরে পেতে হবে বিরাটকে। সেটা করতে পারলেই ও ভয়ঙ্কর হয় উঠবে।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE