Advertisement
১৬ এপ্রিল ২০২৪
IPL 2022

IPL 2022: রানে ফিরেই ভক্তদের উপহার ঈশান কিশনের, কী দিলেন মুম্বইয়ের ব্যাটার

শেষ ওভারে ড্যানিয়েল স্যামস ৯ রান তুলতে দেননি। ম্যাচ শেষে দেখা যায় কিশন সাইট স্ক্রিনের পিছনে থাকা দর্শকদের দিকে এগিয়ে গেলেন। তাঁরা কিশনকে বলেন পরের মুম্বই ম্যাচে ফের আসবেন, তখন তরুণ উইকেটরক্ষকের ব্যাটে অর্ধশতরান দেখতে চান। 

তরুণ উইকেটরক্ষকের ব্যাটে অর্ধশতরান দেখতে চান ভক্তরা। 

তরুণ উইকেটরক্ষকের ব্যাটে অর্ধশতরান দেখতে চান ভক্তরা।  —ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ০৭ মে ২০২২ ১৭:১৪
Share: Save:

গুজরাত টাইটান্সের বিরুদ্ধে ২৯ বলে ৪৫ রান করেন ঈশান কিশন। রোহিত শর্মা এবং তিনি মুম্বই ইন্ডিয়ান্সের ইনিংসের শুরুটা দুর্দান্ত করেছিলেন। ৭ ওভারে ৭৪ রান তুলেছিলেন তাঁরা। সেই রানের উপর ভর করেই ১৭৮ রান তোলে মুম্বই। গুজরাতকে ৫ রানে হারিয়েও দেয় তারা। সেই ম্যাচ শেষে নিজের টুপি এক ভক্তকে দিয়ে দেন কিশন।

শেষ ওভারে ড্যানিয়েল স্যামস ৯ রান তুলতে দেননি। ম্যাচ শেষে দেখা যায় কিশন সাইট স্ক্রিনের পিছনে থাকা দর্শকদের দিকে এগিয়ে গেলেন। তাঁরা কিশনকে বলেন পরের মুম্বই ম্যাচে ফের আসবেন, তখন তরুণ উইকেটরক্ষকের ব্যাটে অর্ধশতরান দেখতে চান।

মুম্বই পর পর দু’টি ম্যাচ জিতেছে। রাজস্থান এবং গুজরাতকে হারিয়ে দিয়েছে রোহিতের দল। তাঁদের আর তিনটি ম্যাচ বাকি এ বারের আইপিএলে। চেন্নাই সুপার কিংস, সানরাইজার্স হায়দরাবাদ এবং দিল্লি ক্যাপিটালসের বিরুদ্ধে খেলবে মুম্বই। এ বারের আইপিএল থেকে ছিটকেই গিয়েছে মুম্বই। বাকি তিন ম্যাচ জিতলেও নক আউট পর্বে যেতে পারবে না মুম্বই।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

IPL 2022 Mumbai Indians Ishan Kishan
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE