Advertisement
১৯ মে ২০২৪
Mahendra Singh Dhoni

MS Dhoni: জাডেজাকে সরিয়ে ধোনিকে অধিনায়ক করার সিদ্ধান্ত কার, উত্তর দিলেন চেন্নাই কর্তা

শনিবার আচমকাই চেন্নাই সুপার কিংসের নেতৃত্ব ছেড়ে দিলেন রবীন্দ্র জাডেজা। দায়িত্ব তুলে দেওয়া হল সেই মহেন্দ্র সিংহ ধোনির হাতেই।

কে নিল ধোনিকে অধিনায়ক করার সিদ্ধান্ত

কে নিল ধোনিকে অধিনায়ক করার সিদ্ধান্ত ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ৩০ এপ্রিল ২০২২ ২১:৩২
Share: Save:

শনিবার আচমকাই চেন্নাই সুপার কিংসের নেতৃত্ব ছেড়ে দিলেন রবীন্দ্র জাডেজা। দায়িত্ব তুলে দেওয়া হল সেই মহেন্দ্র সিংহ ধোনির হাতেই। আইপিএলে চেন্নাইয়ের লাগাতার ব্যর্থতার পরেই এই সিদ্ধান্ত নেওয়া হয়েছে। কিন্তু কেন মরসুমের মাঝপথে আচমকা জাডেজাকে সরিয়ে দেওয়া হল? কে এই সিদ্ধান্ত নিল? উঠছে অনেক প্রশ্ন।

চেন্নাইয়ের সিইও কাশী বিশ্বনাথন জানালেন, সর্বসম্মত ভাবেই এই সিদ্ধান্ত নেওয়া হয়েছে। এক ওয়েবসাইটে তিনি বলেছেন, “আমরা মসৃণ ভাবেই কাজটা করতে চেয়েছিলাম। তবে এটা দল পরিচালন সমিতির সিদ্ধান্ত। আমরা এর ভিতরে ঢুকতে চাই না। আমার মনে হয় এটা ওদের নিজেদের সিদ্ধান্ত। নিজেদের মধ্যে কথা বলে সব চূড়ান্ত করে তার পরেই ওরা এই সিদ্ধান্ত নিয়েছে।”

আইপিএল শুরুর দু’দিন আগে ধোনি নেতৃত্ব ছাড়ায় এই বিশ্বনাথনই অবাক হয়ে গিয়েছিলেন। জানিয়েছিলেন, ধোনি সঠিক সময়ে এই সিদ্ধান্ত নেননি। অন্তত এই মরসুমটা তাঁর অধিনায়ক থেকে যাওয়া উচিত ছিল।

এই মরসুম শুরুর দু’দিন আগে হঠাৎই নেতৃত্ব থেকে সরে দাঁড়িয়েছিলেন ধোনি। অধিনায়কত্বের দায়িত্ব তুলে দিয়েছিলেন জাডেজার হাতে। তিনি নিজে হয়তো আর বেশি দিন খেলবেন না। তাই ভবিষ্যতের নেতা তুলে আনতেই এমন সিদ্ধান্ত নেওয়া হয়েছিল বলে বলা হয় চেন্নাইয়ের তরফে। কিন্তু দায়িত্ব নিয়ে হতাশ করেন জাডেজা। মরসুম শুরুর থেকে একের পর এক ব্যর্থতার সম্মুখীন হয়েছে চেন্নাই। এখনও পর্যন্ত আটটি ম্যাচ খেলে মাত্র দু’টিতে জিতেছে তারা। চার পয়েন্ট নিয়ে তালিকায় রয়েছে নবম স্থানে। ঠিক মুম্বইয়ের উপরেই।

এ দিন চেন্নাইয়ের তরফে এক বিবৃতিতে জানানো হয়েছে, নিজের খেলায় আরও বেশি মনোযোগ দেওয়ার জন্য ধোনিকে আবার নেতৃত্বের দায়িত্ব নিতে বলেন জাডেজা। ধোনি সেই দায়িত্ব নিতে রাজি হয়েছেন। ফলে রবিবার হায়দরাবাদের বিরুদ্ধে ম্যাচে ফের টস করতে নামতে দেখা যাবে চার বারের আইপিএল-জয়ী অধিনায়ককেই।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Mahendra Singh Dhoni CSK IPL 2022
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE