Advertisement
০৪ মে ২০২৪
KKR

IPL 2022: পাকিস্তান থেকে ভারতের মাটিতে পা দিয়েই পাঁচ লাখ পকেটে পুরলেন কামিন্স

মুম্বইয়ের তোলা ১৬১ রান তাড়া করতে নেমে একটা সময় পর্যন্ত বোঝা যাচ্ছিল না ম্যাচ কোন দিকে মোর নেবে। কামিন্স নামলেন ১৪তম ওভারে। সেই সময় কলকাতার স্কোর ১০১/৫। ৪১ বলে ৬১ রান তখনও বাকি কলকাতার। ১৬ ওভারে সেই ম্যাচ জিতে নিয়ে চলে গেলেন কামিন্স। তিনি নামার সময় বাকি থাকা ৬১ রানের মধ্যে কামিন্সই করলেন ৫৬ রান। ২৪ বল বাকি থাকতে ম্যাচ পকেটে পুরে নিল কলকাতা।

প্য়াট কামিন্স।

প্য়াট কামিন্স। —ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ০৭ এপ্রিল ২০২২ ০০:১৮
Share: Save:

মাঠে নেমেই পাঁচ লাখ। পাকিস্তান সফর সেরে প্যাট কামিন্স বুধবারই এ বারের আইপিএলে প্রথম ম্যাচ খেলতে নেমেছিলেন। মুম্বই ইন্ডিয়ান্সের বিরুদ্ধে ব্যাট হাতে এমন মার মারলেন যে একাই পাঁচটি পুরস্কার নিয়ে চলে গেলেন অস্ট্রেলিয়ার টেস্ট অধিনায়ক।

ম্যাচ শেষে মোট আটটি পুরস্কার দেয় আইপিএল। প্রতিটি পুরস্কারের মূল্য এক লক্ষ টাকা। কামিন্স পাঁচটি পুরস্কার পেয়েছেন। এই ম্যাচে ছ'টি ছয় মেরেছেন তিনি। সব থেকে বেশি ছয় মারার পুরস্কার তাঁর। ১৫ বলে ৫৬ রান করেন কামিন্স। স্ট্রাইক রেট ৩৭৩.৩৩। এই ম্যাচে সব চেয়ে বেশি স্ট্রাইক রেটও কামিন্সের। সেই পুরস্কারও নিয়ে গেলেন তিনি। ম্যাচের মোর ঘুরিয়ে দেওয়ার জন্য পেলেন আরও এক লাখ। এই ম্যাচের সব চেয়ে মূল্যবান ক্রিকেটার হিসেবেও বেছে নেওয়া হয়েছে কামিন্সকে। চার লক্ষ টাকা পেয়ে গেলেন এই চারটি পুরস্কারে।

ম্যাচের সেরা হওয়ার জন্যও পেলেন এক লক্ষ টাকা। মুম্বই ইন্ডিয়ান্সের বিরুদ্ধে মোট পাঁচ লক্ষ টাকা পেলেন কামিন্স।

মুম্বইয়ের তোলা ১৬১ রান তাড়া করতে নেমে একটা সময় পর্যন্ত বোঝা যাচ্ছিল না ম্যাচ কোন দিকে মোর নেবে। কামিন্স নামলেন ১৪তম ওভারে। সেই সময় কলকাতার স্কোর ১০১/৫। ৪১ বলে ৬১ রান তখনও বাকি কলকাতার। ১৬ ওভারে সেই ম্যাচ জিতে নিয়ে চলে গেলেন কামিন্স। তিনি নামার সময় বাকি থাকা ৬১ রানের মধ্যে কামিন্সই করলেন ৫৬ রান। ২৪ বল বাকি থাকতে ম্যাচ পকেটে পুরে নিল কলকাতা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

KKR Pat Cummins IPL 2022
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE