Advertisement
২৭ এপ্রিল ২০২৪
Pat Cummins

IPL 2022: মঙ্গলবারই অনুশীলনে বার বার বোল্ড হচ্ছিলেন কামিন্স! ম্যাচের পর জানালেন শ্রেয়স

সম্প্রতি অস্ট্রেলিয়াকে পাকিস্তানে টেস্ট সিরিজ জিতিয়ে এনেছেন। কলকাতার হয়ে প্রথম ম্যাচে নেমেই নায়ক হয়ে গেলেন প্যাট কামিন্স।

কামিন্স-ঝড়ে জিতল কেকেআর।

কামিন্স-ঝড়ে জিতল কেকেআর। ছবি আইপিএল

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ০৬ এপ্রিল ২০২২ ২৩:৪৪
Share: Save:

পুনেতে সে ভাবে শিশিরের প্রভাব নেই। তবু টসে জিতে শ্রেয়স আয়ারের ফিল্ডিং নেওয়ার সিদ্ধান্ত দেখে অনেকেই অবাক হয়ে গিয়েছিলেন। এক সময় মনে হচ্ছিল, শ্রেয়সের সিদ্ধান্ত ব্যুমেরাং হতে চলেছে। কিন্তু একজনের জন্যেই তা হল না। তিনি প্যাট কামিন্স।

সম্প্রতি অস্ট্রেলিয়াকে পাকিস্তানে টেস্ট সিরিজ জিতিয়ে এনেছেন। কলকাতার হয়ে প্রথম ম্যাচে নেমেই নায়ক হয়ে গেলেন। বোলার কামিন্স ব্যাট হাতে আইপিএলের ইতিহাসে যুগ্ম ভাবে দ্রুততম অর্ধশতরানের মালিক হয়ে গেলেন। ১৪ বলে অর্ধশতরান রয়েছে কেএল রাহুলেরও।

ম্যাচের পর কামিন্সের প্রশংসায় মাতলেন শ্রেয়স আয়ার। বললেন, “অসাধারণ! বিশ্বাসই হচ্ছিল না এত জোরে জোরে ও বলগুলো মারছে। গতকালই অনুশীলনে দেখছিলাম ও বার বার বোল্ড হয়ে যাচ্ছিল। আমি তখন নেটে ওর পাশেই ব্যাটিং করছিলাম। আজ দেখুন, ও ব্যাট হাতেই নায়ক হয়ে গেল।”

কামিন্সকে নামানোর সময় কী পরিকল্পনা ছিল? শ্রেয়স বললেন, “টাইমআউটের সময়, আমি বেঙ্কটেশকে মুখ্য ভূমিকা নিতে বলেছিলাম। প্যাটকে বলেছিলাম, সামনে যা আসবে উড়িয়ে দিতে। ও সেটাই করেছে। আমি ব্যাট করতে যাওয়ার সময় বেঙ্কটেশকে বলেছিলাম সঠিক সময়ে বল মারতে। ও মাঝে সাঝে ভুল টাইমিং করছিল। সেটা ম্যাচের শেষের দিকে অনেকটাই শুধরে নেয়।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Pat Cummins Shreyas Iyer IPL 2022 KKR
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE