Advertisement
০৪ মে ২০২৪
IPL 2022

Vaibhav Arora: আনন্দবাজার অনলাইনের মতে পঞ্জাব-চেন্নাই ম্যাচের সেরা বৈভব অরোরা

প্রথম আইপিএল ম্যাচ খেলতে নেমেছেন। প্রথম ওভারেই বল করতে ডেকেছে অধিনায়ক। তরুণ ফাস্ট বোলার কিন্তু দেখিয়ে দিলেন, বড় মঞ্চের জন্যও তিনি তৈরি।

উথাপ্পাকে আউট করে বৈভব অরোরা।

উথাপ্পাকে আউট করে বৈভব অরোরা। ছবি: আইপিএল

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ০৩ এপ্রিল ২০২২ ২৩:১১
Share: Save:

আইপিএলে অভিষেকেই নজর কাড়লেন বৈভব অরোরা। হিমাচল প্রদেশের এই তরুণ ফাস্ট বোলারের হাতে এদিন শুরুতেই নতুন বল তুলে দেন পঞ্জাব কিংস অধিনায়ক ময়ঙ্ক অগ্রবাল। ২৪ বছরের প্রাক্তন নাইট হতাশ করলেন না। আনন্দবাজার অনলাইনের বিচারে ম্যাচের সেরাও হলেন।

প্রথম আইপিএল ম্যাচ খেলতে নেমেছেন। প্রথম ওভারেই বল করতে ডেকেছেন অধিনায়ক। কিন্তু তরুণ ফাস্ট বোলার দেখিয়ে দিলেন, বড় মঞ্চের জন্য তিনি তৈরি। শুধু দুর্দান্ত বোলিংই করলেন না। চেন্নাই সুপার কিংসের অভিজ্ঞ ব্যাটিং লাইন আপকে চাপেও ফেলে দিলেন গত বার কেকেআরের প্রথম একাদশে সুযোগ না পাওয়া বৈভব।

নিজের দ্বিতীয় ওভারেই সাজঘরে ফেরালেন চেন্নাইয়ের ওপেনার রবীন উথাপ্পাকে। এর পর তৃতীয় ওভার বল করতে এসে তুলে নিলেন মইন আলির উইকেটও। ৪ ওভার বল করে ২১ রান দিয়ে ২ উইকেট তুলে নিলেন বৈভব। টি-টোয়েন্টি ক্রিকেটের নিরিখে যথেষ্ট ভাল বোলিং করলেন। বিশেষ করে আইপিএলের মতো প্রতিযোগিতায় অভিষেক ম্যাচে নজরকাড়া বোলিং করে নজর কাড়লেন ক্রিকেটপ্রেমীদেরও।

পঞ্জাবের অন্য বোলাররা ভাল বল করলেও বৈভব টানা চার ওভার বল করেও চাপ বজায় রাখলেন। চেন্নাইয়ের ব্যাটারদের কাজ আরও কঠিন করে আনন্দবাজার অনলাইনের বিচারে পঞ্জাব-চেন্নাই ম্যাচের সেরা হলেন বৈভব অরোরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

IPL 2022 CSK PK Vaibhav Arora
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE