Advertisement
২৭ এপ্রিল ২০২৪
Washington Sundar

Washington Sundar: আনন্দবাজার অনলাইনের বিচারে গুজরাত-হায়দরাবাদ ম্যাচের সেরা ওয়াশিংটন সুন্দর

৩ ওভারে দিলেন মাত্র ১৪ রান। ওভার প্রতি ৪.৬৬ রান। ফলে ধরাছোঁয়ার বাইরে যেতে পারল না হার্দিকদের রান। এ দিন সুন্দরের বোলিং প্রশংসার যোগ্য।

ওয়াশিংটন সুন্দর।

ওয়াশিংটন সুন্দর। ছবি: আইপিএল

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ১১ এপ্রিল ২০২২ ২৩:৩৩
Share: Save:

আনন্দবাজার অনলাইনের বিচারে গুজরাত টাইটান্স-সানরাইজার্স হায়দরাবাদ ম্যাচের সেরা হলেন ওয়াশিংটন সুন্দর। উইকেট না পেলেও দুর্দান্ত বোলিং করলেন তিনি।

টি-টোয়েন্টি ক্রিকেট মূলত ব্যাটারদের খেলা হিসেবেই পরিচিত। সেখানে কোনও বোলার ভাল পারফরম্যান্স করলে আলাদা কদর পান। সেই কদরেই ম্যাচের সেরা সুন্দর। নামের মতোই সুন্দর বোলিং করলেন তিনি। উইকেট না পেলেও গুজরাত ইনিংসের উপর চাপ বাড়ালেন নিয়ন্ত্রিত বোলিং করে।

৩ ওভার বল করে দিলেন মাত্র ১৪ রান। অর্থাৎ ওভার প্রতি ৪.৬৬ রান। ফলে ধরাছোঁয়ার বাইরে যেতে পারল না হার্দিক পাণ্ড্যদের রান। হায়দরাবাদের ব্যাটাররা সহজেই তুলে ফেললেন জয়ের জন্য প্রয়োজনীয় ১৬৩ রান। প্রতিযোগিতার দ্বিতীয় জয় পেল তারা।

শিশিরের জন্য আইপিএলে বল করতে সমস্যা হচ্ছে অভিযোগ করছেন বোলাররা। সেখানে এ দিন সুন্দরের নিয়ন্ত্রিত বোলিং বাড়তি প্রশংসার যোগ্য। সে কারণেই আনন্দবাজার অনলাইনের বিচারে গুজরাত-হায়দরাবাদ ম্যাচের সেরা হলেন ওয়াশিংটন সুন্দর।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Washington Sundar IPL 2022 SRH
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE