Advertisement
০৮ মে ২০২৪
IPL 2022

IPL 2022: গুজরাতের জয়রথ থামাল হায়দরাবাদ, কেনের অর্ধশতরানে ৮ উইকেটে জয়

অবশেষে জ্বলে উঠলেন সানরাইজার্স হায়দরাবাদের অধিনায়ক কেন উইলিয়ামসন। তাতে অবশ্য সাহায্য করল গুজরাত টাইটান্স। প্রথম ওভারেই মহম্মদ শামির বলে এলবিডব্লিউ ছিলেন উইলিয়ামসন। কিন্তু আম্পায়ার আউট দেননি। গুজরাতের বোলাররাও রিভিউ নেননি। তার খেসারত দিতে হল হার্দিক পাণ্ড্যদের।

দলকে ভাল শুরু দেন উইলিয়ামসন ও অভিষেক।

দলকে ভাল শুরু দেন উইলিয়ামসন ও অভিষেক। ছবি: আইপিএল

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ১১ এপ্রিল ২০২২ ২৩:১৭
Share: Save:

এ বারের আইপিএলে এখনও পর্যন্ত রান ছিল না তাঁর ব্যাটে। অবশেষে জ্বলে উঠলেন সানরাইজার্স হায়দরাবাদের অধিনায়ক কেন উইলিয়ামসন। তাতে অবশ্য সাহায্য করল গুজরাত টাইটান্স। প্রথম ওভারেই মহম্মদ শামির বলে এলবিডব্লিউ ছিলেন উইলিয়ামসন। কিন্তু আম্পায়ার আউট দেননি। গুজরাতের বোলাররাও রিভিউ নেননি। তার খেসারত দিতে হল হার্দিক পাণ্ড্যদের। মরসুমে প্রথম হারের মুখ দেখতে হল গুজরাত টাইটান্সকে।

টসে হেরে প্রথমে ব্যাট করতে নেমে শুরুটা ভাল হয়নি গুজরাতের। গত ম্যাচের হিরো শুভমন গিলকে সাত রানের মাথায় ফিরতে হয়। আর এক ওপেনার ম্যাথু ওয়েড ও তিন নম্বরে নামা সাই সুদর্শনও তাড়াতাড়ি সাজঘরে ফেরেন। প্রাথমিক ধাক্কা সামলে দলকে টেনে তোলেন অধিনায়ক হার্দিক। তাঁকে সঙ্গ দেন অভিনব মনোহর।

প্রচুর অতিরিক্ত রান দেন হায়দরাবাদের বোলাররা। প্রথম ওভারেই ওয়াইডে ১০ রান দেন ভুবনেশ্বর কুমার। শেষ পর্যন্ত অতিরিক্ত ২২ রান যোগ হয় গুজরাতের স্কোরবোর্ডে। সেই সঙ্গে অভিনবের তিনটি ক্যাচ ছাড়েন হায়দরাবাদের ফিল্ডাররা। তার খেসারত দিতে হয়। হার্দিক এই মরসুমে প্রথম অর্ধশতরান করেন। ৫০ রানে অপরাজিত থাকেন তিনি। অভিনব ৩৫ করে আউট হন। শেষ পর্যন্ত ২০ ওভারে ৭ উইকেট হারিয়ে ১৬২ রান করে গুজরাত।

জবাবে ব্যাট করতে নেমে শুরুতে খুব ধীরে খেলেন হায়দরাবাদের দুই ওপেনার। প্রথম পাঁচ ওভারের পর থেকে হাত খোলা শুরু করেন উইলিয়ামসন ও অভিষেক শর্মা। দুই ওপেনার মিলে ৬৪ রান যোগ করেন। ৪২ রানের মাথায় অভিষেককে আউট করে হায়দরাবাদকে প্রথম ধাক্কা দেন রশিদ খান। তার পরে অধিনায়কের সঙ্গে জুটি বাঁধেন রাহুল ত্রিপাঠি। তিনি ভাল খেলছিলেন। কিন্তু হ্যামস্ট্রিংয়ে চোট পেয়ে উঠে যেতে হয় তাঁকে।

প্রথমে ধীরে খেললেও একটা সময় পরে বড় শট খেলতে শুরু করেন উইলিয়ামসন। চলতি মরসুমে প্রথম অর্ধশতরান করেন তিনি। দেখে মনে হচ্ছিল গুজরাতের হাত থেকে তিনি খেলা নিয়ে বেরিয়ে যাবেন। কিন্তু ৫৭ রানের মাথায় তাঁকে আউট করেন হার্দিক। তাতে অবশ্য় বিশেষ সমস্যা হয়নি। দলকে জয়ের গণ্ডি পার করান নিকোলাস পুরান। ৮ উইকেটে ম্যাচ জেতে হায়দরাবাদ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

IPL 2022 Gujarat Titans Sunrisers Hyderabad
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE