Advertisement
২৩ এপ্রিল ২০২৪
IPL 2022

Kuldeep Yadav: ম্যাচ রেফারি, আম্পায়ারদের বিচারে কলকাতা-দিল্লি ম্যাচের সেরা কুলদীপ

প্রতি ম্যাচেই উইকেট নিচ্ছেন কুলদীপ। বল হাতে দলের জন্য গুরুত্বপূর্ণ ভূমিকা নিচ্ছেন। রবিবার আগের তিনটি ম্যাচের পারফরম্যান্সকেও ছাপিয়ে গেলেন।

কুলদীপ যাদব।

কুলদীপ যাদব। ছবি: আইপিএল

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ১০ এপ্রিল ২০২২ ২০:২৯
Share: Save:

ম্যাচ রেফারি, আম্পায়ারদের বিচারে কলকাতা নাইট রাইডার্স-দিল্লি ক্যাপিটালস ম্যাচের সেরা হলেন কুলদীপ যাদব। দুরন্ত বোলিং করলেন প্রাক্তন নাইট। নিলেন দারুণ একটি ক্যাচও। সে কারণেই কুলদীপকে ম্যাচের সেরা বেছে নিলেন তাঁরা।

৪ ওভার বল করে ৩৫ রান দিয়ে ৪ উইকেট নিলেন কুলদীপ যাদব। প্রাক্তন ফ্র্যাঞ্চাইজির বিরুদ্ধে বল হাতে ভেলকি দেখালেন বাঁ হাতি স্পিনার। উমেশ যাদবকে সাজঘরে ফেরালেন নিজের বলেই দুর্দান্ত ক্যাচ নিয়ে।

গত বার আইপিএলে কুলদীপের অধিকাংশ সময়ই কেটেছিল কেকেআর-এর ডাগআউটে। ছন্দে না থাকায় ভারতীয় দলেও খুব বেশি সুযোগ পাচ্ছিলেন না। কিন্তু চলতি আইপিএলে নতুন রূপে দেখা দিয়েছেন কুলদীপ। প্রতি ম্যাচেই উইকেট নিচ্ছেন। বল হাতে দলের জন্য গুরুত্বপূর্ণ ভূমিকা নিচ্ছেন। কিন্তু রবিবার আগের তিনটি ম্যাচে নিজের পারফরম্যান্সকেও ছাপিয়ে গেলেন।

এ দিন কুলদীপের শিকারের তালিকায় রয়েছেন শ্রেয়স আয়ার, প্যাট কামিন্স, সুনীল নারাইন এবং উমেশ যাদব। শেষ তিন জনকে সাজঘরে ফেরালেন ম্যাচের ১৬তম তথা নিজের শেষ ওভারে। তখনই জয় দিল্লির মুঠোয় চলে আসে। খেলার বাকি অংশ ছিল কেবলই নিয়ম রক্ষার। সঙ্গত কারণেই তাঁকে ম্যাচের সেরা ক্রিকেটার বেছে নিলেন ম্যাচ রেফারি, আম্পায়াররা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

IPL 2022 KKR DC kuldeep yadav
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE