Advertisement
২৩ এপ্রিল ২০২৪
Krunal Pandya

Krunal Pandya: আনন্দবাজার অনলাইনের বিচারে লখনউ-মুম্বই ম্যাচের সেরা ক্রুণাল পাণ্ড্য

চার ওভার বল করে ক্রুণাল দিলেন মাত্র ১৯ রান। নিলেন তিনটি গুরুত্বপূর্ণ উইকেট। রোহিত, পোলার্ড এবং স্যামসকে সাজঘরে ফেরালেন এই বাঁহাতি স্পিনার।

ক্রুণাল পাণ্ড্য।

ক্রুণাল পাণ্ড্য। ছবি: আইপিএল

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ২৪ এপ্রিল ২০২২ ২৩:৫০
Share: Save:

আনন্দবাজার অনলাইনের বিচারে লখনউ সুপার জায়ান্টস-মুম্বই ইন্ডিয়ান্স ম্যাচের সেরা হলেন ক্রুণাল পাণ্ড্য। মু্ম্বইয়ের বিরুদ্ধে দুরন্ত বোলিং করলেন তিনি। নিলেন তিনটি মূল্যবান উইকেট।

চার ওভার বল করে ক্রুণাল দিলেন মাত্র ১৯ রান। নিলেন তিনটি গুরুত্বপূর্ণ উইকেট। মুম্বই অধিনায়ক রোহিত শর্মা, ক্যারিবিয়ন ব্যাটার কায়রন পোলার্ড এবং অস্ট্রেলিয়ার অলরাউন্ডার ড্যানিয়েল স্যামসকে সাজঘরে ফেরালেন তিনি। এই তিন জনেরই ম্যাচের রং বদলে দেওয়ার ক্ষমতা রয়েছে। বিশেয করে মুম্বই ইনিংসের শেষ ওভারে অনবদ্য বোলিং করলেন লখনউয়ের এই বাঁহাতি স্পিনার। মাত্র ২ রান দিয়ে ২টি উইকেট নিলেন ক্রুণাল। পাশাপাশি জয়দেব উনাদকটকে রান আউট করার ক্ষেত্রেও সক্রিয় ভূমিকা নিলেন তিনি। শেষ ওভারে তাঁর সামনে কার্যত অসহায় দেখাল মুম্বইয়ের ব্যাটারদের।

কৃপণ বোলিংয়ের পাশাপাশি প্রতিপক্ষের বিপজ্জনক ব্যাটারদের সাজঘরে ফিরিয়ে আনন্দবাজার অনলাইনের বিচারে লখনউ-মুম্বই ম্যাচের সেরা হলেন ক্রুণাল।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE