Advertisement
০৪ ফেব্রুয়ারি ২০২৩
Shimron Hetmyer

Shimron Hetmyer: আনন্দবাজার অনলাইনের বিচারে রাজস্থান-হায়দরাবাদ ম্যাচের সেরা শিমরন হেটমেয়ার

প্রথমে ২০০ রান তোলার অর্থ প্রতিপক্ষের উপর মানসিক চাপ তৈরি। হেটমেয়ার হায়দরাবাদের সামনে কঠিন চ্যালেঞ্জ সাজিয়ে দিলেন ছোট বিধ্বংসী ইনিংসেই।

হায়দরাবাদের বিরুদ্ধে বিধ্বংসী মেজাজে শিমরন হেটমেয়ার।

হায়দরাবাদের বিরুদ্ধে বিধ্বংসী মেজাজে শিমরন হেটমেয়ার। ছবি: আইপিএল

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ২৯ মার্চ ২০২২ ২৩:১২
Share: Save:

দলের রানকে প্রতিপক্ষের ধরা ছোঁয়ার বাইরে নিয়ে গেলেন শিমরন হেটমেয়ার। রাজস্থান রয়্যালসের তৃতীয় উইকেট পড়ার পর ব্যাট করতে আসেন ক্যারিবিয়ান ব্যাটার।

ম্যাচের বয়স তখন ১৫ ওভার। রাজস্থানের রান ৩ উইকেটে ১৪৮। জস বাটলার, সঞ্জু স্যামসনরা শুরু থেকেই আক্রমণাত্মক মেজাজে ব্যাটিং করে দলকে ভাল জায়গায় রেখেছিলেন। কিন্তু হেটমেয়ার নেমে দলের রানকে নিয়ে গেলেন প্রতিপক্ষের ধরা ছোঁয়ার বাইরে। মাত্র ১৩ বলে ৩২ রানের খুনে ইনিংস খেললেন তিনি। ৩টি ছয় এবং ২টি চার দিয়ে সাজানো গায়ানার ব্যাটারের ইনিংস। তাঁর সামনে হায়দরাবাদের কোনও বোলারকেই স্বচ্ছন্দ দেখাল না।

Advertisement

টি-টোয়েন্টি ক্রিকেট ২১০ রান বিরল নয়। এর থেকেও বেশি রান তাড়া করে ম্যাচ জেতার নজিরও রয়েছে বহু। কিন্তু প্রথম ব্যাট করে ২০০ রান তোলার অর্থ প্রতিপক্ষের উপর মানসিক চাপ তৈরি। সেই কাজটাই সহজে করে গেলেন হেটমেয়ার।

রাজস্থান ইনিংসের শেষ ওভারে নটরাজনের বলে যখন আউট হলেন সে সময় দলের রান ২০৭। হায়দরাবাদের সামনে কঠিন চ্যালেঞ্জ সাজিয়ে দিলেন ছোট অথচ বিধ্বংসী ইনিংসে। আনন্দবাজার অনলাইনের বিচারে রাজস্থান-হায়দরাবাদ ম্যাচের সেরাও হলেন হেটমেয়ার।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.