Advertisement
২৭ এপ্রিল ২০২৪
Rohit Sharma

IPL 2022: ‘আমার দলে একটা রাহুল নেই’, টানা ছয় ম্যাচ হেরে আক্ষেপ রোহিতের

টানা ছয় হার। এ বার লখনউয়ের কাছে হেরে গেল মুম্বই ইন্ডিয়ান্স। প্রথম ছয় ম্যাচ তো দূর, এর আগে আইপিএলেও কখনও টানা ছ’টি ম্যাচে হারেনি মুম্বই।

কেন রাহুলকে চাইছেন রোহিত

কেন রাহুলকে চাইছেন রোহিত ছবি আইপিএল

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ১৬ এপ্রিল ২০২২ ২০:৪০
Share: Save:

টানা ছয় হার। এ বার লখনউয়ের কাছে হেরে গেল মুম্বই ইন্ডিয়ান্স। প্রথম ছয় ম্যাচ তো দূর, এর আগে আইপিএলেও কখনও টানা ছ’টি ম্যাচে হারেনি মুম্বই। সে দিক থেকে দেখতে গেলে, ২০২২ আইপিএল প্রায় দুঃস্বপ্নের মতো কাটছে মুম্বইয়ের কাছে। ২০১৩-য় দিল্লি এবং ২০১৯-এ বেঙ্গালুরুও প্রথম ছ’টি ম্যাচে হেরেছিল। দু’টি দলই শেষ পর্যন্ত পয়েন্ট তালিকায় সবার নীচে শেষ করে। মুম্বইয়ের অবস্থাও কি সে রকম হতে চলেছে?

এ দিনও হারের কারণ জিজ্ঞাসা করায় উত্তর খুঁজে পাচ্ছিলেন না রোহিত। তবে মেনে নিলেন, তাঁদের দলে কেএল রাহুলের মতো বিধ্বংসী ব্যাটার নেই। রাহুলের ইনিংস সম্পর্কে প্রশ্ন করায় রোহিত বললেন, “দুর্দান্ত ইনিংস খেলল রাহুল। দুর্ভাগ্যবশত আমাদের দলে সে রকম কোনও ব্যাটার নেই। চাই আমাদের প্রথম চারে কোনও একজন ব্যাটার অনেকক্ষণ ধরে ব্যাট করুক। কিছুতেই সেটা হচ্ছে না। এখনও কোনও ম্যাচে না জিতলেও আমাদের মাথা উঁচু রাখতে হবে।”

হারের কারণ প্রসঙ্গ রোহিত বলেছেন, “নির্দিষ্ট করে একটা পরিস্থিতির কথা বলতে পারব না। বড় রান তাড়া করতে হলে বড় জুটির দরকার হয়। কিন্তু আমরা আজ সেটা পারিনি। কেন পারলাম না, তার কোনও কারণ এখনই বলতে পারব না।”

আগের মতো এই ম্যাচেও দলগঠনের সমস্যার কথা মেনে নিলেন রোহিত। বললেন, “প্রতিটা ম্যাচই আমাদের কাছে একটা সুযোগ। নির্দিষ্ট দলের বিরুদ্ধে নির্দিষ্ট পরিস্থিতি বিচার করে দল গঠন করি আমরা। টানা ছ’টা ম্যাচ হারার পর স্বীকার করছি, এখনও সঠিক প্রথম একাদশ খুঁজে পাইনি আমরা। কোনও ম্যাচ হারলে দল বদলের দিকে সহজেই আঙুল তোলা যায়। কিন্তু সেরা প্রথম একাদশ নিয়েই নামি আমরা।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE