Advertisement
২৭ ফেব্রুয়ারি ২০২৪
Rajasthan Royals

Rajasthan Royals: সঞ্জু, চহালদের রাজস্থানের সঙ্গে এ বার জুড়ে গেলেন আমেরিকার বাস্কেটবল, ফুটবল তারকারাও

রাজস্থানের তরফে জানানো হয়েছে, এই দুই খেলার সঙ্গে যুক্ত তিন ক্রীড়াবিদ তাঁদের সংস্থায় বিনিয়োগ করেছেন।

রাজস্থানের সঙ্গে কেন জুড়লেন আমেরিকার ক্রীড়াবিদরা

রাজস্থানের সঙ্গে কেন জুড়লেন আমেরিকার ক্রীড়াবিদরা ছবি আইপিএল

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ০১ মে ২০২২ ১৭:৪৬
Share: Save:

রাজস্থান রয়্যালসের সঙ্গে জুড়ে গেল আমেরিকার বাস্কেটবল এবং ফুটবলও। রাজস্থানের তরফে জানানো হয়েছে, এই দুই খেলার সঙ্গে যুক্ত তিন ক্রীড়াবিদ তাঁদের সংস্থায় বিনিয়োগ করেছেন। যদিও সেই বিনিয়োগের সম্পর্কে বিস্তারিত তথ্য তাদের তরফে প্রকাশ করা হয়নি।

রবিবার রাজস্থানের অন্যতম কর্ণধার মনোজ বাদালে জানিয়েছেন, আমেরিকার বাস্কেটবল লিগের খেলোয়াড় ক্রিস পল এবং জাতীয় ফুটবল লিগের খেলোয়াড় ল্যারি ফিৎজেরাল্ড এবং কেলভিন বিচাম তাঁদের সংস্থায় বিনিয়োগ করেছেন। রাজস্থানকে আগামী দিনে বিশ্বব্যপী ব্র্যান্ড হিসেবে গড়ে তুলতে চান তাঁরা।

উল্লেখ্য, আমেরিকায় বসতে চলেছে ২০২৪ টি-টোয়েন্টি বিশ্বকাপের আসর। ফলে সে দেশে ক্রমশ বাড়ছে ক্রিকেটের জনপ্রিয়তা। কেকেআর-ও আমেরিকার ক্রিকেটে বিনিয়োগ করেছে। লস অ্যাঞ্জেলেসে একটি স্টেডিয়ামও গড়ে তুলবে তারা।

রাজস্থানে বিনিয়োগ করে দু’বারের অলিম্পিক্স সোনাজয়ী পল বলেছেন, “আমেরিকার একজন ক্রীড়াবিদ হয়ে আইপিএলের উন্নতিতে বিনিয়োগ করতে পেরে আমি গর্বিত। স্টেডিয়ামে ম্যাচ দেখার অভিজ্ঞতা বা দর্শকদের সঙ্গে কথা বলাটা এখনও বাকি রয়েছে। তবে এই বিনিয়োগের মাধ্যমে রাজস্থানকে বিশ্বমানের অভিজ্ঞতা দিতে আমি সাহায্য করব।” বিচাম বলেছেন, “আন্তর্জাতিক ক্রিকেট কতটা জনপ্রিয় সেটা আমি জানি। তাই রাজস্থানে বিনিয়োগকারী হিসেবে যোগ দিতে পেরে গর্বিত।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement

Share this article

CLOSE