Advertisement
১৬ এপ্রিল ২০২৪
Jasprit Bumrah

IPL 2022: ‘জীবন এখনও শেষ হয়ে যায়নি’, হাফ ডজন হারের পরেও প্রত্যয়ী বুমরা

আইপিএলের শুরুতেই টানা ছয় ম্যাচে হার। অনেকেই এ বার মুম্বই ইন্ডিয়ান্সের আশা শেষ বলে ধরেই নিয়েছেন।

বুমরা এখনও আত্মবিশ্বাসী

বুমরা এখনও আত্মবিশ্বাসী ছবি আইপিএল

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ১৭ এপ্রিল ২০২২ ১৬:৫৫
Share: Save:

আইপিএলের শুরুতেই টানা ছয় ম্যাচে হার। অনেকেই এ বার মুম্বই ইন্ডিয়ান্সের আশা শেষ বলে ধরে নিয়েছেন। যে কোনও আইপিএলে এটাই সবচেয়ে খারাপ শুরু মুম্বইয়ের। শনিবার তারা লখনউয়ের কাছে ১৮ রানে হেরেছে।

তবে সব যে শেষ হয়ে গিয়েছে এটা মোটেই মানতে চাইলেন না দলের বোলার যশপ্রীত বুমরা। তিনি জানিয়ে দিলেন, ফেরার আশা এখনও ছাড়ছেন না তারা। শনিবার ম্যাচের পর বুমরা বলেন, “এখনও আমাদের জীবন শেষ হয়ে যায়নি। কালও সূর্য উঠবে। মনে রাখবেন খেলাটা ক্রিকেট। এখানে জয় যেমন আছে, হারও আছে। আমরা জীবনে কিছুই হারিয়ে ফেলিনি। কেউ না কেউ তো জিতবেই। একটা ক্রিকেট ম্যাচেই তো শুধু হেরেছি।”

বুমরা আরও বলেন, “আমাদের দলে এখনও আত্মবিশ্বাসটা রয়েছে। এই ফলাফলে আমাদের চেয়ে বেশি হতাশ বোধ হয় আর কেউ নয়। আমরা যে পরিশ্রম করি এবং মাঠে নেমে যে লড়াই দিই, সেটা বাইরের কোনও লোকের পক্ষে বোঝা একেবারেই সম্ভব নয়।”

বুমরা স্বীকার করে নিয়েছেন, তাঁদের তরফে কোনও খামতি থেকে যাচ্ছে বলেই হয়তো কাঙ্ক্ষিত ফল পাচ্ছেন না। বলেছেন, “অনেক ম্যাচে হেরেছি। কিন্তু সেটা নিয়ে আর ভাবতে চাই না। আমরা যে ভাল খেলিনি তার প্রমাণ তো পয়েন্ট তালিকাতেই রয়েছে। বাকি ম্যাচগুলিতে আমরা নিজেদের সেরাটা দেওয়ার চেষ্টা করব।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Jasprit Bumrah IPL 2022 Mumbai Indians
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE