Advertisement
১৯ জুলাই ২০২৪
Mohammed Shami

IPL 2022: শামিকে নিয়ে পাক সাংবাদিকের সঙ্গে তুমুল ঝগড়া লেগে গেল ইরফান পাঠানের

শনিবার দিল্লি ক্যাপিটালসকেও হারিয়ে দিয়েছে গুজরাত টাইটান্স। সেই ম্যাচে ৪ ওভার বল করে ৩০ রান দিয়ে ২ উইকেট নেন শামি। এ বারের আইপিএলে দু’টি ম্যাচ খেলে পাঁচটি উইকেট নিয়েছেন বাংলার পেসার।

ছবি: আইপিএল

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ০৩ এপ্রিল ২০২২ ১৩:১২
Share: Save:

লখনউ সুপার জায়ান্টসকে উড়িয়ে দিয়ে আইপিএলে নিজেদের যাত্রা শুরু করেছিল গুজরাত টাইটান্স। সেই ম্যাচে মহম্মদ শামির বোলিং নজর কেড়েছিল। পাওয়ার প্লে-তে তিনটি উইকেট নিয়েছিলেন বাংলার পেসার। লোকেশ রাহুল, কুইন্টন ডি’কক এবং মনিশ পান্ডেকে পর পর তিন ওভারে ফিরিয়ে দিয়েছিলেন শামি।

এর পরেই শামির প্রশংসা করে টুইট করেন ইরফান পাঠান। ভারতের প্রাক্তন অলরাউন্ডার লেখেন, ‘বিশ্ব ক্রিকেটে মহম্মদ শামির মতো নতুন বলের ব্যবহার খুব কম বোলারই করতে পারে।’ পাঠানের সেই টুইটে পাকিস্তানের সাংবাদিক ইহতিশাম উল হক লেখেন, ‘ওরা খেলতে পারেনি।’ গত বছর অক্টোবরে টি-টোয়েন্টি বিশ্বকাপে পাকিস্তানের কোনও ব্যাটারকে আউট করতে পারেননি ভারতীয় বোলাররা। সেই দলে ছিলেন মহম্মদ শামিও। তিনিও কোনও উইকেট পাননি। সেই ঘটনার কথাই মনে করিয়ে দিতে চেয়েছেন পাক সাংবাদিক।

পাঠান যদিও সাংবাদিকের খোঁচার উত্তর দিতে দেরি করেননি। তিনি সঙ্গে সঙ্গে লেখেন, ‘২০০৩ বিশ্বকাপে ওয়াসিম আক্রম সচিন তেন্ডুলকরের ব্যাটকে হারাতে পারেনি। এর মানে কি আক্রম বল করতে পারেন না? #সস্তার_বিশেষজ্ঞ।’ সাংবাদিকও পাল্টা টুইট করেন। তিনি লেখেন, ‘সস্তার বিশেষজ্ঞ সস্তার ধারাভাষ্যকারের থেকে বেশি জানে। আক্রমের বলে সচিনের ক্যাচ ফেলে দিয়েছিলেন রজ্জাক। পাকিস্তানের বিরুদ্ধে বিশ্বকাপের মঞ্চে সচিনের সেরা দু’টি ইনিংসের মধ্যে পাঁচ বার ক্যাচ পড়েছিল। এ বার আমাকে হরভজন সিংহের মতো ব্লক করে দেবেন না।’

শনিবার দিল্লি ক্যাপিটালসকেও হারিয়ে দিয়েছে গুজরাত টাইটান্স। সেই ম্যাচে ৪ ওভার বল করে ৩০ রান দিয়ে ২ উইকেট নেন শামি। এ বারের আইপিএলে দু’টি ম্যাচ খেলে পাঁচটি উইকেট নিয়েছেন বাংলার পেসার।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Mohammed Shami Irfan Pathan Gujrat Titans
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE