Advertisement
২৫ এপ্রিল ২০২৪
IPL 2022

IPL 2022: মাঠে ঢুকে আম্পায়ারদের সঙ্গে তর্কে জড়ান ধোনি, পন্থদের নো বল বিতর্ক ফেরাল মাহির স্মৃতি

শুক্রবার রাজস্থানের বিরুদ্ধে খেলা চলাকালীন আম্পায়ারের সিদ্ধান্তের বিরুদ্ধে ঋষভ পন্থদের ক্ষোভ ফেরাল তিন বছর পুরনো স্মৃতি। এ বার পন্থের মতো সে বার ক্ষুব্ধ হয়েছিলেন চেন্নাই সুপার কিংসের তৎকালীন অধিনায়ক মহেন্দ্র সিংহ ধোনি।

২০১৯ সালে রাজস্থানের বিরুদ্ধে শেষ ওভারেই ঘটে সেই ঘটনা।

২০১৯ সালে রাজস্থানের বিরুদ্ধে শেষ ওভারেই ঘটে সেই ঘটনা। ছবি: টুইটার

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ২৩ এপ্রিল ২০২২ ১৫:১২
Share: Save:

সেই রাজস্থান রয়্যালস, সেই নো বল, আবার বিতর্ক। শুক্রবার রাজস্থানের বিরুদ্ধে খেলা চলাকালীন আম্পায়ারের সিদ্ধান্তের বিরুদ্ধে ঋষভ পন্থদের ক্ষোভ ফেরাল তিন বছর পুরনো স্মৃতি। এ বার পন্থের মতো সে বার ক্ষুব্ধ হয়েছিলেন চেন্নাই সুপার কিংসের তৎকালীন অধিনায়ক মহেন্দ্র সিংহ ধোনি। দিল্লির সহকারী কোচ প্রবীণ আমরের মতো তিনিও মাঠে ঢুকে পড়ে আম্পায়ারদের সঙ্গে তর্কে জড়ান।
২০১৯ সালে রাজস্থানের বিরুদ্ধে শেষ ওভারেই ঘটে সেই ঘটনা। শেষ ওভারে জয়ের জন্য ১৮ রান দরকার ছিল চেন্নাইয়ের। ক্রিজে ছিলেন ধোনি ও রবীন্দ্র জাডেজা। বল করছিলেন বেন স্টোকস। প্রথম বলেই তাঁকে ছক্কা মারেন জাডেজা। যদিও ওভারের তৃতীয় বলে আউট হয়ে যান ধোনি। শেষ তিন বলে দরকার ছিল আট রান। স্টোকস একটি ফুলটস করেন। লেগ আম্পায়ারকে দেখে মনে হচ্ছিল নো বল ডাকবেন। কিন্তু শেষ মুহূর্তে ডাকেননি তিনি।

তার পরেই দেখা যায় মাঠের মধ্যে ঢুকে পড়েছেন ধোনি। সোজা চলে যান আম্পায়ারদের কাছে। তাঁদের সঙ্গে নো বল নিয়ে বিতর্কে জড়ান। বেশ কিছু ক্ষণ মাঠেই ছিলেন তিনি। যদিও পরে এই ঘটনায় ধোনির সতীর্থ মিচেল স্যান্টনার জানিয়েছিলেন, ঘটনার পরেই ক্ষমা চেয়ে নেন মাহি। ঋষভও স্বীকার করেছেন তিনি ভুল করেছেন। যদিও তাঁর ও প্রবীণের ম্যাচ ফি-র ১০০ শতাংশ জরিমানা করা হয়েছে। প্রবীণকে এক ম্যাচ নির্বাসিত করা হয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

IPL 2022 MS Dhoni Rishabh Pant
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE