Advertisement
২৭ এপ্রিল ২০২৪
IPL 2022

IPL 2022: জাতীয় দলে ডাক পাওয়ার দিনে ব্যর্থ অর্শদীপ, একটি উইকেট পেলেন উমরান

এই জয়ের পড়ে ১৪ ম্যাচে ১৪ পয়েন্ট ছ'নম্বরে শেষ করল পঞ্জাব। হায়দরাবাদ রইল অষ্টম স্থানে।

—ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ২২ মে ২০২২ ২৩:১৬
Share: Save:

শেষ ম্যাচে পঞ্জাব কিংস পাঁচ উইকেটে হারিয়ে দিল সানরাইজার্স হায়দরাবাদকে। তবে এই ম্যাচের ফলাফলের উপর নির্ভর করছিল না প্লে-অফের যোগ্যতা অর্জন। তাই চাপমুক্ত ম্যাচে নজর ছিল জাতীয় দলে সদ্য ডাক পাওয়া উমরান মালিক এবং অর্শদীপ সিংহের দিকে।

পঞ্জাবের হয়ে অর্শদীপ ৪ ওভার বল করে ২৫ রান দিলেও কোনও উইকেট নিতে পারেননি। তাঁর দলের বোলারদের মধ্যে তিনটি করে উইকেট পেয়েছেন হারপ্রীত ব্রার এবং নেথান এলিস। একটি উইকেট নেন কাগিসো রাবাডা। তাঁদের দাপটে হায়দরাবাদ আটকে যায় ১৫৭ রানে। অভিষেক শর্মা করেন ৪৩ রান। কেন উইলিয়ামসনের অনুপস্থিতিতে ওপেন করতে নেমে ব্যর্থ প্রিয়ম গর্গ। মাত্র ৪ রান করে আউট হয়ে যান তিনি। ওয়াশিংটন সুন্দর ২৫ রান করেন এবং রোমারিয়ো শেপার্ড ২৬ রান করে অপরাজিত থাকেন।

হায়দরাবাদের এই রান তুলতে বিশেষ বেগ পেতে হয়নি পঞ্জাবকে। ১৫.১ ওভারেই জয়ের রান তুলে নেয় তারা। উমরান একটি উইকেট নেন। একটি করে উইকেট নেন ওয়াশিংটন সুন্দর এবং জগদীশা সুচিথ। ফজলহক ফারুকি দু'টি উইকেট নিয়েছেন। পঞ্জাবের হয়ে লিয়াম লিভিংস্টোন ২২ বলে ৪৯ রান করে অপরাজিত থাকেন। তাঁর দাপটেই ম্যাচ জিতে নেয় পঞ্জাব। তবে শুরু থেকেই দ্রুত রান তুলেছিলেন জনি বেয়ারস্টো, শিখর ধবনরা।

এই জয়ের পড়ে ১৪ ম্যাচে ১৪ পয়েন্ট ছ'নম্বরে শেষ করল পঞ্জাব। হায়দরাবাদ রইল অষ্টম স্থানে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

IPL 2022 Punjab Kings Sunrisers Hyderabad
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE