Advertisement
১০ মে ২০২৪
Gujarat Titans

IPL 2022: কলকাতায় এসে কোন কাজে ব্যস্ত ঋদ্ধি, শামিদের গুজরাত

আগামী ২৪ মে রাজস্থানের বিরুদ্ধে প্রথম কোয়ালিফায়ারে খেলতে নামবে গুজরাত। সেই ম্যাচেও বৃষ্টির ভ্রূকুটি রয়েছে। তবে ভাবছে না গুজরাত শিবির।

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ২২ মে ২০২২ ১৮:৫৮
Share: Save:

আইপিএলের প্রথম কোয়ালিফায়ার খেলতে শনিবারই কলকাতায় চলে এসেছে গুজরাত টাইটান্স। কালবৈশাখীর কারণে বিমান নামতে কিছুটা দেরি হলেও, সন্ধে সাতটা কলকাতায় পৌঁছে যান ঋদ্ধিমান সাহারা। পর দিন সকালেই হোটেলের বাইরে গলফ খেলায় মেতে উঠলেন কিছু ক্রিকেটার। চুটিয়ে গলফ খেলে নিজেদের শান্ত রাখতে চাইলেন তাঁরা।

গুজরাতের তরফে পোস্ট করা একটি ভিডিয়োয় ম্যাথু ওয়েডকে দেখা গিয়েছে গলফ খেলতে। তিনি বলেছেন, “হোটেলের চারপাশে ঘুরে বেড়াচ্ছিলাম। দেখলাম এখানে অনেকটা জায়গা জুড়ে ঘাস রয়েছে। তাই ভাবলাম একটু গলফ খেলে নিই। বাকিরা নিজেদের পরিবারের সঙ্গে সময় উপভোগ করছে।” কলকাতার গরমের ব্যাপারে জিজ্ঞাসা করা হলে ওয়েড বলেন, “এখানে আসার পর সে রকম রোদ দেখতে পাইনি। গত কাল নামার সময় একটু ভয় পেয়ে গিয়েছিলাম। দু’জন তরুণ ক্রিকেটারের পিছনে বসেছিলাম। তবে সবাই শান্ত থেকে সময়টা উপভোগ করেছি।”

আগামী ২৪ মে রাজস্থানের বিরুদ্ধে প্রথম কোয়ালিফায়ারে খেলতে নামবে গুজরাত। সেই ম্যাচেও বৃষ্টির ভ্রূকুটি রয়েছে। তবে সে সব নিয়ে ভাবছে না গুজরাত শিবির। তাদের লক্ষ্য জিতে সরাসরি ফাইনালে চলে যাওয়া। গ্রুপ পর্বে এক বারই রাজস্থানের বিরুদ্ধে খেলেছে গুজরাত। হার্দিক পাণ্ড্যের দুরন্ত ব্যাটিংয়ের সৌজন্যে সেই ম্যাচে ৩৭ রানে জিতেছিল গুজরাত।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE