Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Punjab Kings

Punjab Kings: ম্যাচের আগে অনুপ্রেরণামূলক ছবি, পঞ্জাবের সাফল্যের নেপথ্যে কি রহস্য এটাই

সেই বাঁধন যে অটুট রয়েছে, সেটা বোঝা গিয়েছে প্রথম ম্যাচেই। ফ্যাফ ডুপ্লেসি, বিরাট কোহলী, দীনেশ কার্তিকদের হাতে মার খেয়ে দুশোর উপরে রান ওঠা সত্ত্বেও বিশ্বাস হারায়নি দল।

ছবি টুইটার থেকে।

ছবি টুইটার থেকে।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৮ মার্চ ২০২২ ০০:২২
Share: Save:

আইপিএল শুরু হওয়ার আগে সুনীল গাওস্করের মতো প্রাক্তন ক্রিকেটার বলেছিলেন, এই প্রতিযোগিতায় পঞ্জাব কিংসের কোনও আশা দেখছেন না তিনি। কারণ হিসেবে নিলামে তাদের ব্যর্থতার কথা তুলে ধরেছিলেন তিনি। প্রথম ম্যাচেই গাওস্করের কথাকে ভুল প্রমাণিত করল পঞ্জাব। দুশোর উপর রান তাড়া করে ম্যাচ জিতে নিল তারা।

অনিল কুম্বলে দলের কোচ। শুধু খেলাতেই দলের ক্রিকেটারদের ডুবে থাকতে দিতে চাননি তিনি। ফলে আইপিএলের আগে বিভিন্ন বিনোদনের মাধ্যমে দলের খেলোয়াড়দের মন হালকা করারও সুযোগ করে দিয়েছেন তিনি। দিন দশেক আগে গোটা দল এক সঙ্গে বসে সিনেমা দেখেছিল। সেই অনুপ্রেরণামূলক সিনেমা দেখতে ভিড় জমিয়েছিলেন দলের বিদেশি তারকারাও।

সিনেমা দেখা এবং ম্যাচের পর ক্রিকেটারদের উচ্ছ্বাসের ছবি পোস্টও করে পঞ্জাব। জানা গিয়েছে, ম্যাচের আগেও নাকি ক্রিকেটাররা একসঙ্গে বসে ছবি দেখেছেন।

দলের বাঁধন অটুট রাখতেই এ রকম সিদ্ধান্ত নেয় টিম ম্যানেজমেন্ট। সেই বাঁধন যে অটুট রয়েছে, সেটা বোঝা গিয়েছে প্রথম ম্যাচেই। ফ্যাফ ডুপ্লেসি, বিরাট কোহলী, দীনেশ কার্তিকদের হাতে মার খেয়ে দুশোর উপরে রান ওঠা সত্ত্বেও বিশ্বাস হারায়নি দল। শেষ দিকে নেমে চাপের মুখে শাহরুখ এবং ওডিন স্মিথের ইনিংস প্রমাণ করে দিয়েছেন, পঞ্জাব লম্বা রেসের ঘোড়া হতে চলেছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Punjab Kings Motivation IPL 2022 mayank agarwal
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE