Advertisement
২০ জুলাই ২০২৪
IPL 2022

IPL 2022: ফোটোশ্যুটে প্রসিদ্ধ! শ্যুটিং শেষে হতবাক রাজস্থানের বোলার

প্রসিদ্ধর জন্য ভুয়ো ফোটোশ্যুটের আয়োজন করা হয়ে। দলের কর্মীদের সঙ্গে পরিকল্পনা করেন যুজবেন্দ্র চহাল, দেবদত্ত পাড়িক্কল ও কেসি কারিয়াপ্পা।

প্রসিদ্ধকে নিয়ে মজা করলেন সতীর্থরা

প্রসিদ্ধকে নিয়ে মজা করলেন সতীর্থরা ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ১৮ মে ২০২২ ১৫:২৮
Share: Save:

খেলার পাশাপাশি দলের ক্রিকেটারদের নিয়ে নানা মজার ভিডিয়ো প্রকাশ করে রাজস্থান রয়্যালস। এ বার নিশানায় দলের বোলার প্রসিদ্ধ কৃষ্ণ। তাঁর সঙ্গে মজা করলেন তিন সতীর্থ যুজবেন্দ্র চহাল, দেবদত্ত পাড়িক্কল ও কেসি কারিয়াপ্পা। ফোটোশ্যুটের মাধ্যমে তাঁরা মজা করেন প্রসিদ্ধের সঙ্গে।

সম্প্রতি রাজস্থানের তরফে একটি ভিডিয়ো প্রকাশ করা হয়েছে। সেখানে দেখা যাচ্ছে, প্রসিদ্ধের জন্য একটি ভুয়ো ফোটোশ্যুটের আয়োজন করা হয়েছে। দলের কর্মীদের সঙ্গে নিয়ে পরিকল্পনা করেছেন তিন ক্রিকেটার। দেখা যাচ্ছে, একটি জায়গায় সেই ফোটোশ্যুট চলাকালীন অন্য ঘরে বসে টেলিভিশনে তা দেখছেন চহালরা। এমনকি, সেখানে বসে কর্মীদের নির্দেশ দিচ্ছেন পাড়িক্কল। সেই অনুযায়ী প্রসিদ্ধকে বেশ কিছু সংলাপ বলতে বলা হচ্ছে। নানা রকমের অঙ্গভঙ্গী করে দেখাতে বলা হচ্ছে তাঁকে। সেই সব মেনে তা করার চেষ্টাও করছেন প্রসিদ্ধ।

সতীর্থের কীর্তি দেখে ঘরে বসে হেসে গড়াগড়ি খেতে দেখা যায় তিন সতীর্থকে। বেশ কিছু ক্ষণ ফোটোশ্যুট চলার পরে তাঁরা এসে প্রসিদ্ধকে জানান, সবটাই মজার ছলে করা হচ্ছিল। সেটা শুনে অবাক হয়ে যান প্রসিদ্ধ। তিনি ভেবেছিলেন সত্যিকারের ফোটোশ্যুট হচ্ছে। ঘুণাক্ষরেও বুঝতে পারেননি তাঁর সঙ্গে মজা করা হচ্ছে।

১৩ ম্যাচে ১৬ পয়েন্ট নিয়ে লিগ তালিকায় দ্বিতীয় স্থানে রয়েছে রাজস্থান। প্লে-অফে এক পা দিয়ে রেখেছে তারা। শেষ ম্যাচে চেন্নাই সুপার কিংসকে হারাতে পারলেই প্রথম চারের জায়গা পাকা হয়ে যাবে। তবে শেষ ম্যাচে হারলেও রান রেটের বিচারে প্লে-অফে যাওয়ার ক্ষেত্রে অনেকটাই এগিয়ে সঞ্জু স্যামসনরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE