Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Ravindra Jadeja

MS Dhoni: ধোনির জুতোয় পা গলিয়ে কী বললেন চেন্নাইয়ের নতুন নেতা জাডেজা

আইপিএল শুরু হওয়ার আগেই আচমকা অধিনায়কত্ব ছেড়ে দিলেন মহেন্দ্র সিংহ ধোনি। রবীন্দ্র জাডেজাকে নতুন অধিনায়ক হিসেবে বেছে নিয়েছেন তিনি।

জাডেজার প্রতিক্রিয়া কী

জাডেজার প্রতিক্রিয়া কী ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ২৪ মার্চ ২০২২ ২১:০৭
Share: Save:

আইপিএল শুরু হওয়ার আগেই আচমকা অধিনায়কত্ব ছেড়ে দিলেন মহেন্দ্র সিংহ ধোনি। রবীন্দ্র জাডেজাকে নতুন অধিনায়ক হিসেবে বেছে নিয়েছেন তিনি। ধোনির জুতোয় পা গলিয়ে উত্তেজিত জাডেজা। একইসঙ্গে তাঁর কাঁধে যে বড় দায়িত্ব চাপল সেটা মেনে নিয়েছেন তিনি।

চেন্নাইয়ের পোস্ট করা এক ভিডিয়োয় জাডেজা বলেছেন, ‘খুব ভাল লাগছে। একই সময়ে বলতে পারি, মাহি ভাইয়ের জুতোয় পা গলানো কঠিন কাজ। একটা বিরাট দৃষ্টান্ত স্থাপন করে গিয়েছে ও। সেটাকে এগিয়ে নিয়ে যেতে হবে আমাকে।’

তবে খুব একটা চিন্তাতেও নেই জাডেজা। বলেছেন, ‘আমাকে খুব একটা ভাবতে হবে না নেতৃত্বের ব্যাপারে। কারণ আমি জানি ধোনি সব সময়েই আমার পাশে আছে। যখনই মাথায় কোনও প্রশ্ন আসবে ওর কাছে গিয়ে উত্তর জেনে নেব। সব প্রশ্নের উত্তর পাওয়ার জন্য বরাবরই আমার কাছে ও ছিল, আছে এবং থাকবে। তাই আমার চিন্তা করার কোনও কারণ নেই। সবার শুভেচ্ছাবার্তা পেয়ে আমি আপ্লুত। এ ভাবেই আমাদের সমর্থন করে যান।’

ধোনি সরে যাওয়ায় আগামী শনিবার কলকাতা নাইট রাইডার্সের অধিনায়ক শ্রেয়স আয়ারের সঙ্গে জাডেজাকেই টস করতে নামতে দেখা যাবে। আইপিএলে আগে কোনও দিন নেতৃত্ব দেননি জাডেজা। ফলে তাঁর কাছে নতুন অভিজ্ঞতা হতে চলেছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Ravindra Jadeja Mahendra Singh Dhoni CSK IPL 2022
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE