Advertisement
০৫ মে ২০২৪
KL Rahul

KL Rahul: দেশ আগে না আইপিএল, বিতর্কের উত্তর দিলেন লখনউয়ের অধিনায়ক

আইপিএল শুরু হওয়ার আগেই অভিনব দৃশ্য দেখা গিয়েছে। বাংলাদেশের বিরুদ্ধে টেস্ট সিরিজ না খেলে আইপিএল খেলতে আসছেন দক্ষিণ আফ্রিকার ক্রিকেটাররা।

কী বললেন রাহুল

কী বললেন রাহুল ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ২৪ মার্চ ২০২২ ২০:১৩
Share: Save:

আইপিএল শুরু হওয়ার আগেই অভিনব দৃশ্য দেখা গিয়েছে। বাংলাদেশের বিরুদ্ধে টেস্ট সিরিজ না খেলে আইপিএল খেলতে আসছেন দক্ষিণ আফ্রিকার ক্রিকেটাররা। আবার অস্ট্রেলিয়ার ক্রিকেটাররা গুরুত্ব দিলেন দেশকে। তাই দেশ আগে না আইপিএল, সেই প্রশ্ন আবার উঠে গিয়েছে।

এই ব্যাপারে নিজের মতামত দিলেন লখনউ সুপার জায়ান্টসের অধিনায়ক কেএল রাহুল। তিনি জানালেন, কোনও ক্রিকেটারই চায় না দেশের বদলে শুধু আইপিএলে খেলতে। এক ওয়েবসাইটে তিনি বলেছেন, “আইপিএল ভারতীয় ক্রিকেটের জন্য যে অবদান রেখেছে তাকে কোনও ভাবেই অস্বীকার করার উপায় নেই। দেখলেই বুঝতে পারবেন সাদা বলের ক্রিকেটে আমরা এখন কোন জায়গায় রয়েছি। তরুণ ক্রিকেটারদের জন্য আইপিএল যে মঞ্চ তৈরি করে দিয়েছে তাকে কৃতিত্ব দিতেই হবে। তরুণ ক্রিকেটাররা উঠে এসেছে, পরিণত হয়েছে এবং নিজেদের দক্ষতা প্রমাণ করেছে।”

এর পরেই তিনি বলেছেন, “আমার মনে হয় না দেশের বদলে কোনও ক্রিকেটার একটা লিগকে গুরুত্ব দেবে। দেশ আমাদের কাছে সবার আগে। বাইরের লোকেরা অনেক কিছুই ভাবতে পারে। কিন্তু আমাদের ভাবনা বদল হবে না।”

একই সঙ্গে রাহুল জানিয়েছেন, ক্রিকেট খেলা তাঁর কাছে আসল লক্ষ্য। দেশ হোক বা লিগ, নিজের সেরাটা সব জায়গাতেই দেবেন। বলেছেন, “ক্রিকেট আমাদের সব কিছু। এই খেলাটাই আমরা ভালবাসি। যেখানেই সুযোগ পাই না কেন, আমরা নিজের সেরাটা দেব। কারণ এই খেলাটার বাইরে আমরা কিছুই ভাবতে পারি না।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

KL Rahul IPL 2022 Lucknow Super Giants IPL
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE