Advertisement
২৪ ফেব্রুয়ারি ২০২৪
Sachin Tendulkar

IPL 2022: সচিনের ছেলে এখনও আইপিএল খেলার জন্য তৈরি নয়: মুম্বইয়ের বোলিং কোচ শেন বন্ড

সচিনের ছেলে অর্জুনকে আইপিএলে একটিও ম্যাচে না খেলানো নিয়ে কথা হচ্ছে। ব্যাখ্যা দিলেন মুম্বই ইন্ডিয়ান্সের বোলিং কোচ বন্ড।

প্রথম একাদশের জন্য তৈরি নন সচিন-পুত্র।

প্রথম একাদশের জন্য তৈরি নন সচিন-পুত্র। —ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ০৩ জুন ২০২২ ১২:১০
Share: Save:

এ বারের আইপিএল ভুলতে চাইবে মুম্বই ইন্ডিয়ান্স। পয়েন্ট তালিকায় একেবারে শেষে ছিল রোহিত শর্মার দল। নিলামে মুম্বই ৩০ লক্ষ টাকা দিয়ে কেনে সচিন-পুত্র অর্জুন তেন্ডুলকরকে। কিন্তু একটিও ম্যাচ খেলানো হয়নি তাঁকে। কেন অর্জুনকে একটিও ম্যাচ খেলানো হল না, জানালেন মুম্বই ইন্ডিয়ান্স দলের বোলিং কোচ শেন বন্ড।

নিউজিল্যান্ডের প্রাক্তন বোলার মনে করেন আরও অনুশীলন প্রয়োজন সচিন-পুত্রের। অর্জুন অলরাউন্ডার। বাঁহাতে ব্যাট করেন তিনি। বলও করেন বাঁহাতে। কিন্তু আইপিএলে যে ক্রিকেটাররা খেলেন, অর্জুন এখনও নিজেকে তাঁদের পর্যায়ে নিয়ে যেতে পারেননি বলেই মনে করছেন বন্ড।

এক সর্বভারতীয় সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে বন্ড বলেন, “ওকে অনেক কাজ করতে হবে। মুম্বইয়ের মতো দলে ২৫ জনের মধ্যে থাকা এক রকম আর প্রথম একাদশে জায়গা করে নেওয়া আরেক রকম। অনেক উন্নতি করতে হবে অর্জুনকে।”

বন্ড মনে করেন যে কোনও কাউকে সুযোগ দেওয়াই যায়, কিন্তু খেলার সুযোগ দেওয়া আর জায়গা অর্জন করে নেওয়ার মধ্যে পার্থক্য রয়েছে। সচিন নিজেও মুম্বই ইন্ডিয়ান্স দলের সঙ্গে যুক্ত। তিনি মুম্বই দলের মেন্টর। সেই দলের বোলিং কোচ বলেন, “ব্যাটিং এবং ফিল্ডিং, এই দুই জায়গায় উন্নতি প্রয়োজন অর্জুনের। আশা করব আগামী দিনে ও উন্নতি করবে এবং দলে জায়গা করে নেবে।” গত বারের আইপিএলেও মুম্বই দলে ছিলেন অর্জুন। সে বার ২০ লক্ষ টাকায় সই করানো হয় তাঁকে। কোনও সুযোগ পাওয়ার আগেই চোটের কারণে দল থেকে ছিটকে গিয়েছিলেন সচিন-পুত্র।

এই বছরও কোনও সুযোগ পেলেন না অর্জুন। ঘরোয়া ক্রিকেটে মুম্বইয়ের হয়ে দু’টি টি-টোয়েন্টি ম্যাচ খেলেন ২২ বছরের এই অলরাউন্ডার। কিন্তু কোটিপতি লিগে এখনও খেলার সুযোগ পেলেন না সচিন-পুত্র।

সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ।

Follow us on: Save:
Advertisement

Share this article

CLOSE