Advertisement
১৯ এপ্রিল ২০২৪
Shreyas Iyer

Shreyas Iyer: টানা পাঁচ হার, অধিনায়ক হিসেবে লজ্জার রেকর্ড গড়লেন শ্রেয়স

টানা পঞ্চম ম্যাচ হেরেছে কেকেআর। বৃহস্পতিবার দিল্লি ক্যাপিটালসের কাছে চার উইকেটে হেরেছে তারা।

কোন লজ্জার রেকর্ড গড়লেন শ্রেয়স

কোন লজ্জার রেকর্ড গড়লেন শ্রেয়স ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ২৯ এপ্রিল ২০২২ ১৯:৪৪
Share: Save:

টানা পঞ্চম ম্যাচ হেরেছে কেকেআর। বৃহস্পতিবার দিল্লি ক্যাপিটালসের কাছে চার উইকেটে হেরেছে তারা। অধিনায়ক হিসেবে ভরসা রাখা হয়েছিল শ্রেয়স আয়ারের উপরে। কিন্তু তিনি ক্রমাগত হতাশ করেই চলেছেন। এ বার লজ্জার রেকর্ডও তাঁর নামের পাশে বসে গেল।

এক টানা হারের নিরিখে কেকেআরের পাঁচ হার তৃতীয় সর্বোচ্চ। এর আগে ২০০৯ সালে টানা ন’টি ম্যাচে হেরেছিল কেকেআর। তার পর ২০১৯ সালে টানা ছ’টি ম্যাচে হেরেছিল। প্রথম বার অধিনায়ক ছিলেন ব্রেন্ডন ম্যাকালাম, যিনি ঘটনাচক্রে এখন কেকেআরের কোচ। ২০১৯ সালে অধিনায়ক ছিলেন দীনেশ কার্তিক। এই দু’জনের পাশেই নাম বসে গেল শ্রেয়সের।

যদি দ্রুত কেকেআর ছন্দ খুঁজে না পায়, তা হলে আরও লজ্জার রেকর্ড তৈরি করতে পারেন শ্রেয়স। এমনিতেই এ বার কেকেআর রয়েছে খাদের কিনারায়। বাকি পাঁচটি ম্যাচের প্রত্যেকটিতে জিততে না পারলে প্লে-অফের ওঠার সম্ভাবনাই থাকবে না। পাঁচটি ম্যাচ জিতলেও তাকিয়ে থাকতে হবে বাকিদের দিকে। এ অবস্থায় শ্রেয়সের লক্ষ্য, সঠিক প্রথম একাদশ তৈরি করে তাঁদের থেকে সেরাটা বের করে আনা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE