Advertisement
২৫ এপ্রিল ২০২৪
IPL 2022

IPL 2022: আম্পায়ার, ম্যাচ রেফারিদের বিচারে মুম্বই-রাজস্থান ম্যাচের সেরা সূর্যকুমার যাদব

নবম ম্যাচ খেলে প্রথম জয়। প্লে অফে যাওয়ার কথা অতি বড় মুম্বই সমর্থকও হয়তো ভাবছেন না। কিন্তু শনিবারটা আইপিএলকে জমজমাট করে দিল।

—ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ৩০ এপ্রিল ২০২২ ২৩:৫৮
Share: Save:

এ বারের আইপিএলে প্রথম জয়। মুম্বই ইন্ডিয়ান্সের এই জয়ের পিছনে বড় ভূমিকা নিলেন সূর্যকুমার যাদব। তিন নম্বরে নেমে ৩৯ বলে ৫১ রান করেন তিনি। ম্যাচ জিতিয়ে মাঠ ছাড়তে না পারলেও তাঁর ইনিংসে ভর করেই জয়ের রাস্তা মসৃণ করল মুম্বই।

জন্মদিনে রোহিতকে জয় উপহার দিলেন সূর্যরা। তিনি যখন ব্যাট করতে নামেন মুম্বইয়ের স্কোর ২৩/১। মাত্র ২ রান করে সাজঘরে ফিরেছেন রোহিত। অধিনায়কের জন্মদিনে ফের হারের ভ্রূকুটি দেখছে মুম্বই। এমন অবস্থা থেকে প্রথম ঈশান কিশন এবং পরে তিলক বর্মাকে নিয়ে ইনিংস গড়েন সূর্য। তিনি যখন আউট হন, মুম্বই তখন ১২২ রান তুলে ফেলেছে। জয়ের খুব কাছে পৌঁছে গিয়েছে মুম্বই। টিম ডেভিডরা বাকি কাজটা করেন সহজেই।

নবম ম্যাচ খেলে প্রথম জয়। প্লে অফে যাওয়ার কথা অতি বড় মুম্বই সমর্থকও হয়তো ভাবছেন না। কিন্তু শনিবারটা আইপিএলকে জমজমাট করে দিল। একই দিনে বিরাট কোহলীর অর্ধশতরান, মহেন্দ্র সিংহ ধোনির ফের অধিনায়ক হিসেবে ফেরত আসা এবং মুম্বইয়ের জয়। আইপিএলের দর্শক সংখ্যা ফের যে ঊর্ধ্বমুখী হবে তা বলাই যায়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

IPL 2022 Mumbai Indians Surya Kumar Yadav
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE