Advertisement
০৪ মে ২০২৪
IPL 2022

IPL 2022: রোহিতকে জন্মদিনের উপহার দিলেন সতীর্থরা, এ বারের আইপিএলে প্রথম জয় মুম্বইয়ের

ব্যাট হাতে ১৫৮ রান তোলে রাজস্থান। তাড়া করতে নেমে শুরু থেকেই খুনে মেজাজে ছিলেন ঈশান কিশন। ১৮ বলে ২৬ রান করেন তিনি।

ছবি: আইপিএল

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ৩০ এপ্রিল ২০২২ ২৩:৩৮
Share: Save:

এ বারের আইপিএলে প্রথম জয় পেল মুম্বই ইন্ডিয়ান্স। রোহিত শর্মার জন্মদিনেই প্রথম জয়। রোহিত নিজে রান না পেলেও তাঁর সতীর্থরা রোহিতের হাতে জন্মদিনের উপহার দিলেন ম্যাচ জিতিয়ে।

টস জিতলে এ বারের আইপিএলে বল করার সিদ্ধান্তই নিচ্ছেন অধিনায়করা। রোহিত শর্মাও ব্যতিক্রম নন। টস জিতলেন এবং বল করার সিদ্ধান্ত নিলেন। ব্যাট করতে নেমে দেবদত্ত পাড়িক্কল ১৫ রান করে ফিরলেও জস বাটলার ছিলেন বিধ্বংসী মেজাজেই। ৫২ বলে ৬৭ রান করেন তিনি। সঞ্জু স্যামসন করেন ১৬ রান। ড্যারিল মিচেল করেন ১৭ রান। ৯ বলে ২১ রান করেন রবিচন্দ্রন অশ্বিন।

ব্যাট হাতে ১৫৮ রান তোলে রাজস্থান। তাড়া করতে নেমে শুরু থেকেই খুনে মেজাজে ছিলেন ঈশান কিশন। ১৮ বলে ২৬ রান করেন তিনি। রোহিত শর্মা রান পাননি। মাত্র ২ রান করে অশ্বিনের বলে আউট রোহিত। তিন নম্বরে নেমে সূর্যকুমার যাদব দলকে ভরসা দিলেন। ৩৯ বলে ৫১ রান করেন তিনি। তাঁর সঙ্গী হয়েছিলেন তিলক বর্মা। ৩০ বলে ৩৫ রান করেন তিনি। যদিও মাত্র তিন বলের ব্যবধানে তাঁরা দু'জনেই যখন ফিরে যান, মুম্বই তখনও জয়ের থেকে ৪৯ রান দূরে।

বাকি কাজটা করার জন্য ছিলেন কায়রন পোলার্ড এবং টিম ডেভিড। পোলার্ড যদিও ম্যাচ জিতিয়ে মাঠ ছাড়তে পারেননি। ১০ করে আউট হন তিনি। ডেভিড অপরাজিত থাকেন ৯ বলে ২০ রান করে। ড্যানিয়াল স্যামস নেমেই ছয় মেরে ম্যাচ জেতান মুম্বইকে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

IPL 2022 Mumbai Indians Rajasthan Royals
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE