Advertisement
০২ মে ২০২৪
KKR

Shreyas Iyer: শ্রেয়সের অধীনে এ বার ট্রফি জিততে পারে কেকেআর, চেন্নাই ম্যাচের আগে বললেন উমেশ

চেন্নাই সুপার কিংসের বিরুদ্ধে প্রথম ম্যাচে খোদ কোচ ব্রেন্ডন ম্যাকালাম ভরসা রেখেছেন তাঁর উপরে। প্রশংসা করেছেন তাঁর বোলিংয়ের।

কেন কেকেআর নিয়ে আশাবাদী উমেশ

কেন কেকেআর নিয়ে আশাবাদী উমেশ ছবি টুইটার

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ২৬ মার্চ ২০২২ ১৫:২১
Share: Save:

চেন্নাই সুপার কিংসের বিরুদ্ধে প্রথম ম্যাচে খোদ কোচ ব্রেন্ডন ম্যাকালাম ভরসা রেখেছেন তাঁর উপরে। প্রশংসা করেছেন তাঁর বোলিংয়ের। সেই উমেশ যাদব আবার কেকেআরের হয়ে খেলতে পেরে খুশি। প্রায় চার বছর পরে আবার এই দলে ফিরলেন তিনি।
১২১টি আইপিএল ম্যাচে ১১৯ উইকেট নেওয়া উমেশ বলেছেন, “নিলামে প্রথম বার আমার নাম আসার সময় অবিক্রিত ছিলাম। দ্বিতীয় বারও তাই। কিন্তু তৃতীয় বার আমাকে নিল কেকেআর। আমার উপর আস্থা রাখার জন্যে কেকেআরের কাছে কৃতজ্ঞ। ২০১৪ থেকে ২০১৭ এই দলের হয়ে খেলেছি। সবার সঙ্গেই আমার ভাল সম্পর্ক রয়েছে।”

এর পরেই চলতি মরসুম নিয়ে নিজের আগ্রহের কথা জানিয়েছেন উমেশ। বলেছেন, “কেকেআরে আবার ফিরতে পেরে, বিশেষ করে শ্রেয়স আয়ারের অধীনে খেলতে পেরে আমি উত্তেজিত। আমি নিশ্চিত শ্রেয়সের অধীনে কেকেআর আবার খেতাব জিতবে। আমাদের দলও এ বার বেশ শক্তিশালী। ২০১৪-তে যে বার দল ট্রফি জিতেছিল আমি সেই দলে ছিলাম। তাই ফিরতে পেরে খুশি।”

উমেশকে এ বার ২ কোটি টাকায় কিনেছে কেকেআর।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

KKR Umesh Yadav Shreyas Iyer CSK IPL 2022
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE