Advertisement
১৬ এপ্রিল ২০২৪
IPL 2022

IPL 2022: রায়ডুর অবসর ঘিরে বিতর্ক! কী বললেন ধোনিদের কোচ

শনিবার হঠাৎ করে টুইটে আইপিএলে থেকে নিজের অবসর ঘোষণা করেন রায়ডু। ১৫ মিনিট পরেই সেই টুইট মুছে ফেলেন তিনি। সেই ঘটনায় মুখ খুললেন ফ্লেমিং।

দু’দিন আগে হঠাৎই অবসরের ঘোষণা করেন রায়ডু

দু’দিন আগে হঠাৎই অবসরের ঘোষণা করেন রায়ডু ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ১৬ মে ২০২২ ২১:৫০
Share: Save:

দু’দিন আগে হঠাৎ করেই অবসরের কথা জানিয়ে দেন চেন্নাই সুপার কিংসের ব্যাটার অম্বাতি রায়ডু। জানিয়ে দেন, এই মরসুমের পরে আর আইপিএল খেলবেন না তিনি। যদিও তার ১৫ মিনিট পরেই সেই টুইট মুছে ফেলেন তিনি। এই ঘটনায় শুরু হয় বিতর্ক। এ বার এই বিষয়ে মুখ খুললেন মহেন্দ্র সিংহ ধোনিদের দলের কোচ স্টিফেন ফ্লেমিং।

রায়ডুর অবসরের প্রসঙ্গে ফ্লেমিং বলেন, ‘‘আমি হতাশ হইনি। কিন্তু সত্যি কথা বলতে, এই ঘোষণা আমার কাছে বোমা বিস্ফোরণের মতো মনে হয়েছিল। যদিও তার ফলে দলের ভিতরে কোনও সমস্যা হয়নি। কারণ এটা খেলার বাইরের একটি বিষয়।’’

গত শনিবার টুইট করে নিজের অবসরের কথা জানান রায়ডু। তিনি লেখেন, ‘আমি আনন্দের সঙ্গে জানাচ্ছি যে এটাই আমার শেষ আইপিএল মরসুম। ১৩ বছর দু’টি বড় দলের অংশ হয়ে খুব ভাল সময় কাটিয়েছি। মুম্বই ইন্ডিয়ান্স ও চেন্নাই সুপার কিংসকে ধন্যবাদ।’ ১৫ মিনিটের মধ্যে অবশ্য সেই টুইট মুছে ফেলেন তিনি।

এই ঘটনার পরেই শুরু হয় বিতর্ক। জানা যায়, রায়ডু যে এ ভাবে মরসুমের মাঝে অবসরের কথা ঘোষণা করবেন সেটা জানতেন না চেন্নাই ম্যানেজমেন্ট। তাই টুইট দেখে অবাক হয়ে যান তাঁরা। তখনও চেন্নাইয়ের দু’টি খেলা বাকি ছিল। এই টুইটের প্রভাব সেই খেলায় পড়তে পারে বলে মনে করেন তাঁরা। তার ফলেই নাকি টুইট মুছে ফেলেন রায়ডু। পরে চেন্নাইয়ের সিইও কাশী বিশ্বনাথনও জানান, রায়ডু এখন অবসর নিচ্ছেন না। পরের মরসুমেও চেন্নাইয়ের হয়ে খেলবেন তিনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE