Advertisement
০৫ মে ২০২৪
IPL 2022

IPL 2022: আম্পায়ার, ম্যাচ রেফারিদের বিচারে কলকাতা-রাজস্থান ম্যাচের সেরা যুজবেন্দ্র চহাল

৪ ওভার বল করে ৪০ রান দিলেন চহাল। সেই সঙ্গে হ্যাটট্রিক-সহ তুলে নিলেন পাঁচটি উইকেট। এক ওভারেই নিলেন চার উইকেট। সেই ওভারটাই শেষ করে দিল কলকাতার জয়ের আশা। এর আগে অল্পের জন্য হ্যাটট্রিক ফস্কেছিলেন চহাল। সেই নিয়ে আক্ষেপও করেছিলেন তিনি। সোমবার সব আক্ষেপ মিটে গেল তাঁর। সাদা বলের ক্রিকেটে তাঁর ঘূর্ণি সামলানো যে ব্যাটারদের কাছে কতটা কঠিন সেটাই বুঝিয়ে দিলেন ভারতীয় স্পিনার।

ছবি: আইপিএল

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ১৮ এপ্রিল ২০২২ ২৩:৫১
Share: Save:

৭ রানে কলকাতা নাইট রাইডার্সকে হারিয়ে দিল রাজস্থান রয়্যালস। উত্তেজনার ম্যাচে শেষ ওভার পর্যন্ত কে জিতবে বোঝা যাচ্ছিল না। সেই ম্যাচে আনন্দবাজার অনলাইনের বিচারে ম্যাচের সেরা যুজবেন্দ্র চহাল।

৪ ওভার বল করে ৪০ রান দিলেন চহাল। সেই সঙ্গে হ্যাটট্রিক-সহ তুলে নিলেন পাঁচটি উইকেট। এক ওভারেই নিলেন চার উইকেট। সেই ওভারটাই শেষ করে দিল কলকাতার জয়ের আশা। এর আগে অল্পের জন্য হ্যাটট্রিক ফস্কেছিলেন চহাল। সেই নিয়ে আক্ষেপও করেছিলেন তিনি। সোমবার সব আক্ষেপ মিটে গেল তাঁর। সাদা বলের ক্রিকেটে তাঁর ঘূর্ণি সামলানো যে ব্যাটারদের কাছে কতটা কঠিন সেটাই বুঝিয়ে দিলেন ভারতীয় স্পিনার।

এক ওভারে চহাল ফিরিয়ে দেন বেঙ্কটেশ আয়ার, শ্রেয়স আয়ার, শিবম মাভি এবং প্যাট কামিন্সকে। ১৭৮ রানে ৪ উইকেট থেকে হঠাৎ করেই কলকাতার স্কোর হয়ে যায় ১৮০/৮। দ্রুত রান তুলছিলেন শ্রেয়সরা। ম্যাচ জিতেও জেতে পারত কলকাতা। কিন্তু সেটা হতে দিলেন না চহাল।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

IPL 2022 Rajasthan Royals kolkata knight riders
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE