Advertisement
০৩ মে ২০২৪
IPL 2023

অরিজিতের গান, তমন্না, রশ্মিকার নাচে জমজমাট উদ্বোধন আইপিএলের

শুরুতেই জমজমাট আইপিএল। তিন জনপ্রিয় শিল্পীর অনুষ্ঠানে মাতল বিশ্বের বৃহত্তম ক্রিকেট স্টেডিয়াম। একের পর এক জনপ্রিয় গানের কোলাজে মেতে উঠল ক্রিকেট জনতা।

picture of Rashmika Mandanna

আইপিএলের উদ্বোধনী অনুষ্ঠানে রশ্মিকা। ছবি: টুইটার।

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ৩১ মার্চ ২০২৩ ১৯:২২
Share: Save:

অরিজিৎ সিংহ, তমন্না ভাটিয়া, রশ্মিকা মন্দনা। শুরুতেই জমজমাট আইপিএল। তিন জনপ্রিয় শিল্পীর উপস্থাপনায় মাতল আমদাবাদের নরেন্দ্র মোদী স্টেডিয়ামের এক লাখ ক্রিকেটপ্রেমী। উপভোগ করলেন বোর্ড কর্তারাও।

গুজরাতি গান দিয়ে অনুষ্ঠান শুরু করলেন অরিজিৎ। তার পরেই ‘রাজি’ সিনেমার গান শোনা যায় তাঁর মুখে। তার পর একে একে চান্না মেরেয়া, কবীরা, পাঠানের মতো জনপ্রিয় গান গাইলেন অরিজিৎ। তাঁর সঙ্গে গলা মেলাল ক্রিকেট জনতাও। মঞ্চ মাতানোর পর মাঠে নামলেন মুর্শিদাবাদের জিয়াগঞ্জের বাসিন্দা। গল্ফ কার্টে করে প্রদক্ষিণ করলেন গোটা মাঠ। তখনও তাঁর গানে মাতোয়ারা ক্রিকেটপ্রেমীরা।

উদ্বোধনী অনুষ্ঠান সঞ্চালনার দায়িত্বে ছিলেন মন্দিরা বেদী। দীর্ঘ দিন পর তাঁকে আবার দেখা গেল ক্রিকেটের অঙ্গনে। অরিজিৎ ব্যাটন তুলে দিলেন তমন্নার হাতে। একাধিক গানের সঙ্গে নাচলেন তিনি। তেলুগু, গুজরাতি-সহ একাধিক ভাষার সুপারহিট গানে নেচে মাতিয়ে দিলেন তমন্না। যদিও এই সময় তুলনায় শান্ত ছিল স্টেডিয়ামের গ্যালারি।

নরেন্দ্র মোদী স্টেডিয়ামের গ্যালারি আবার উত্তাল হল রশ্মিকা মঞ্চে আসতেই। একাধিক সুপারহিট গানের সঙ্গে নাচলেন দক্ষিণ ভারতীয় অভিনেত্রী। শুরুতেই পুষ্পা সিনেমার ‘সামি, সামি’ গানের সঙ্গে নাচলেন। তার পরের গান ছিল ‘শ্রীবল্লি’। ক্রিকেটপ্রেমীদের অনেককে দেখা গেল কোমর দোলাতে।

উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ভারতীয় ক্রিকেট বোর্ডের প্রায় সব কর্তাই। স্ত্রী হৃষিতাকে নিয়ে হাজির ছিলেন বোর্ড সচিব জয় শাহ। ছিলেন সভাপতি রজার বিনি, আইপিএলের চেয়ারম্যান অরুণ ধুমলও। তাঁরাও উপভোগ করলেন ৪৫ মিনিটের টান টান অনুষ্ঠান। অরিজিতের গানের সঙ্গে গলা মেলাতে দেখা যায় জয়ের স্ত্রী হৃষিতাকেও।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

IPL 2023 Opening Arijit Singh Rashmika Mandanna
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE