Advertisement
২৬ এপ্রিল ২০২৪
IPL 2023 Closing Ceremony

আইপিএলের শেষ দিনেও থাকছে জমকালো অনুষ্ঠান, কখন শুরু হবে, কারা থাকছেন?

আইপিএলে দীর্ঘ দিন পরে ফিরেছিল উদ্বোধনী অনুষ্ঠান। অরিজিৎ সিংহের গান এবং রশ্মিকা মন্দানা ও তামান্না ভাটিয়ার এক ঘণ্টার পারফরম্যান্সে জমে গিয়েছিল অনুষ্ঠান। আগামী ২৮ তারিখ আমদাবাদে সমাপ্তি অনুষ্ঠানেও থাকছে চমক।

Rashmika Mandanna

উদ্বোধনীতে ছিলেন রশ্মিকা, সমাপ্তি অনুষ্ঠানে কারা থাকছেন? — ফাইল চিত্র

আনন্দবাজার অনলাইন ডেস্ক
শেষ আপডেট: ২৬ মে ২০২৩ ১৭:৫৫
Share: Save:

আইপিএলে দীর্ঘ দিন পরে এ বারই ফিরেছিল উদ্বোধনী অনুষ্ঠান। অরিজিৎ সিংহের গান এবং রশ্মিকা মন্দানা ও তামান্না ভাটিয়ার এক ঘণ্টার নাচের পারফরম্যান্সে জমে গিয়েছিল অনুষ্ঠান। আগামী ২৮ তারিখ আমদাবাদে সমাপ্তি অনুষ্ঠানেও থাকছে চমক। বলিউডের নামী র‌্যাপার, ডিজে এবং গায়কদের পারফর্ম করতে দেখা যাবে।

কবে হবে অনুষ্ঠান?

২৮ মে, রবিবার, ফাইনালের আগে অনুষ্ঠান হবে।

ক’টা থেকে শুরু হবে?

রবিবার সন্ধে ৬টা থেকে অনুষ্ঠান শুরু হওয়ার কথা। ৭.৩০ থেকে ম্যাচ শুরু।

কত ক্ষণের অনুষ্ঠান হবে?

বোর্ড আনুষ্ঠানিক ভাবে কিছু জানায়নি। কিন্তু ৪৫ থেকে ৫০ মিনিট অনুষ্ঠান হওয়ার কথা। কারণ ৭টায় টস। উদ্বোধনী অনুষ্ঠানে টস হতে কিছুটা দেরি হয়েছিল।

কে কে পারফর্ম করবেন?

বোর্ড শুক্রবার দুপুরে একটি টুইট করেছে, যেখানে ‌র‌্যাপার কিং এবং নিউক্লিয়ার পারফর্ম করার কথা ঘোষণা করা হয়েছে। কিং-এর আসল নাম অর্পণ কুমার চান্ডেল। অন্য দিকে, উদয়ন সাগর পরিচিত ‘নিউক্লিয়া’ নামে। এ ছাড়া ইনিংস বিরতির মাঝে ডিভাইন এবং জোনিতা গান্ধীর পারফর্ম করার কথা।

বোর্ডের তরফে এ দিন টুইট করে লেখা হয়, “আমদাবাদ— আপনাদের জন্য আরও একটা উপহার থাকছে! একটা দারুণ বিকেলের জন্যে তৈরি থাকুন। কারণ, কিং এবং নিউক্লিয়া আপনাদের জন্যে দুর্দান্ত পারফরম্যান্স নিয়ে হাজির হবেন। কতটা উত্তেজিত সবাই?”

রবিবারের ফাইনালে উঠে গিয়েছে চেন্নাই সুপার কিংস। শুক্রবার দ্বিতীয় কোয়ালিফায়ারে খেলবে মুম্বই এবং গুজরাত। যে জিতবে সে ফাইনাল খেলবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

IPL 2023 Closing Ceremony Rapper
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE