Advertisement
২৬ এপ্রিল ২০২৪
IPL 2023

আইপিএলের আগে বিপাকে ধোনিরা! ১৬ কোটির ক্রিকেটারের বল করা নিয়ে ধোঁয়াশা

আইপিএলের আগে সমস্যায় চেন্নাই সুপার কিংস। নিলামে ১৬ কোটি ২৫ লক্ষ টাকায় কেনা ক্রিকেটার বল করতে পারবেন কি না, তা নিয়ে সংশয়ে মহেন্দ্র সিংহ ধোনিরা।

Picture of MS Dhoni

আইপিএলে আরও এক বার দেখা যাবে মহেন্দ্র সিংহ ধোনিকে। তাঁর নেতৃত্বে খেলতে নামবে চেন্নাই সুপার কিংস। —ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ২৮ মার্চ ২০২৩ ১৭:৩০
Share: Save:

আইপিএল শুরু হওয়ার আগে সমস্যায় মহেন্দ্র সিংহ ধোনির চেন্নাই সুপার কিংস। দলের অলরাউন্ডার বেন স্টোকস গোটা মরসুমে কবে বল করতে পারবেন, বা আদৌ বল করতে পারবেন কি না তা নিয়ে ধোঁয়াশা দেখা গিয়েছে।

সবে হাঁটুর চোট সারিয়ে খেলায় ফিরেছেন স্টোকস। কিন্তু নিউ জ়িল্যান্ডের বিরুদ্ধে টেস্ট সিরিজ়ে সম্পূর্ণ সুস্থ দেখায়নি তাঁকে। ওয়েলিংটনে দ্বিতীয় টেস্টে মাত্র ২ ওভার বল করেছেন তিনি। ম্যাচ শেষে স্টোকস জানিয়েছিলেন, বল করতে না পারায় হতাশ তিনি।

এই পরিস্থিতিতে আইপিএলে যাতে স্টোকসের উপর বেশি চাপ না পড়ে তার জন্য চেন্নাই ফ্র্যাঞ্চাইজির সঙ্গে যোগাযোগ রেখে চলেছেন ইংল্যান্ড ও ওয়েলস ক্রিকেট বোর্ডের মেডিক্যাল দল। চেন্নাই সুপার কিংসের ব্যাটিং কোচ মাইকেল হাসি বলেছেন, ‘‘চেন্নাই ও ইংল্যান্ড ক্রিকেট বোর্ডের ফিজিয়োরা স্টোকসকে নজরে রেখেছে। মরসুমের শুরুতে শুধু ব্যাটার হিসাবে খেলানো হবে স্টোকসকে। এখনই ওকে বল করতে হবে না। ধীরে ধীরে খতিয়ে দেখা হবে যে স্টোকস বল করতে পারবে কি না। এখন ওর হাঁটুর উপর বেশি চাপ দিতে চাইছি না।’’

গত নিলামে স্টোকসকে ১৬ কোটি ২৫ লক্ষ টাকায় কিনেছে চেন্নাই। গত বার দলের পারফরম্যান্স একদম ভাল হয়নি। এ বার তাই দল গুছিয়ে নামতে চলেছেন ধোনিরা। সেই পরিকল্পনায় অলরাউন্ডার হিসাবে গুরুত্বপূর্ণ ভূমিকা ছিল স্টোকসের। কিন্তু এখন তাঁর বোলিং নিয়ে সংশয় দেখা দিয়েছে।

৩১ মার্চ আইপিএলের প্রথম ম্যাচেই মাঠে নামছে চেন্নাই। প্রতিপক্ষ গত বারের চ্যাম্পিয়ন গুজরাত টাইটান্স। আমদাবাদে গুজরাতের ঘরের মাঠে মুখোমুখি হবে দু’দল।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

IPL 2023 CSK MS Dhoni Ben Stokes
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE