Advertisement
০২ মে ২০২৪
Virat Kohli

মুম্বইকে উড়িয়েও চিন্তায় কোহলিরা, কপালে ভাঁজ নিয়েই কলকাতার বিরুদ্ধে নামবে বেঙ্গালুরু

কলকাতার বিরুদ্ধে ইডেন গার্ডেন্সে পরের ম্যাচে নামবে বেঙ্গালুরু। তার আগে চিন্তিত কোহলির দল। চোট পেয়েছেন ক্রিকেটার। কত দিন তাঁকে পাওয়া যাবে না তা নিশ্চিত নয়।

virat kohli

কোহলির দলে আবার চোটের ধাক্কা। কে পেলেন? ছবি: আইপিএল

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ০৩ এপ্রিল ২০২৩ ১৯:১৭
Share: Save:

আইপিএলের প্রথম ম্যাচে মুম্বই ইন্ডিয়ান্সকে উড়িয়ে দিয়েছে আরসিবি। সেই ম্যাচেই ধাক্কা খেল তারা। চোটের কারণে বাকি আইপিএলে রিসি টপলির খেলা নিয়ে অনিশ্চয়তা তৈরি হল। মুম্বইয়ের বিরুদ্ধে ফিল্ডিং করতে গিয়ে চোট পান তিনি। পরে জানা গিয়েছে, তাঁর কাঁধের হাড় সরে গিয়েছে। কত দিনের জন্য ছিটকে গেলেন তা জানা যায়নি।

আরসিবির ইউটিউব চ্যানেলে আরসিবি কোচ মাইক হেসন বলেছেন, “দুর্ভাগ্যবশত ও হাঁটু মাটিতে গেঁথে গিয়েছিল। তাই কাঁধের উপর পড়ে যায়। কাঁধের হাড় সরে গিয়েছে। ভাগ্য ভাল যে ডাক্তাররা তখনই ওর চিকিৎসা করেছে। আপাতত ওর কাঁধের স্ক্যান করা হয়েছে। আশা করি প্রাথমিক রিপোর্টে গুরুতর কিছু পাওয়া যাবে না এবং দ্রুত ওকে ফেরত পাব আমরা। তবে না পেলে দেখতে হবে আমাদের হাতে কী বিকল্প রয়েছে। আপাতত ওর সুস্থতার অপেক্ষা করছি।”

প্রথম ম্যাচে জিতলেও আরসিবি এমনিতেই চোট-আঘাতে ভুগছে। জোরে বোলার জশ হেজলউড প্রথম সাতটি ম্যাচে খেলতে পারবেন না। চোট রয়েছে গত বার ভাল খেলা রজত পাটীদারের। গোড়ালির চোটে ভুগতে থাকা পাটীদারও সম্ভবত আইপিএলের প্রথমার্ধে খেলতে পারবেন না।

মুম্বইয়ের বিরুদ্ধে আরসিবির জয় নিয়েও মুখ খুলেছেন হেসন। বলেছেন, “জয় দিয়ে শুরু করা দারুণ ব্যাপার। যে ভাবে আমরা বল এবং ব্যাট করেছি, সেটা অসাধারণ। পাওয়ার প্লে-তে উইকেট তোলার লক্ষ্য পূরণ হয়েছে।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Virat Kohli RCB IPL 2023 Reece Topley
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE