Advertisement
০২ মে ২০২৪
Shakib Al Hasan

শাকিবের ৩! কলকাতাকে ‘না’ বলার সাড়ে ১৩ ঘণ্টা পরে প্রথম পোস্ট, পরে আরও দুই, কী লিখলেন?

কলকাতার সঙ্গে সম্পর্কছেদের পর থেকে ফেসবুকে তিনটি পোস্ট করেছেন শাকিব। সেখানে কেকেআর নিয়ে কত শব্দ খরচ করেছেন তিনি? কী লিখেছেন বাংলাদেশের অধিনায়ক?

shakib al hasan

শাকিবের ফেসবুক পোস্টে কী পাওয়া গেল? — ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ০৪ এপ্রিল ২০২৩ ২২:৫৯
Share: Save:

কলকাতার সঙ্গে বিচ্ছেদের পর কেটে গিয়েছে অনেকটা সময়। কিন্তু এখনও মুখ খুলতে দেখা যায়নি শাকিব আল হাসানকে। মঙ্গলবার সকালে আয়ারল্যান্ডের বিরুদ্ধে টেস্টের প্রথম দিনে খেলতে নামেন বাংলাদেশের অধিনায়ক। কিন্তু দিনের শেষে কোনও কথা বলতে দেখা যায়নি তাঁকে। তবে ফেসবুকে বেশ সক্রিয় তিনি। কলকাতার সঙ্গে মৌখিক ভাবে সম্পর্ক ছেদের পর থেকে তিনটি পোস্ট করেছেন। কোথাও নেই কেকেআর।

শাকিবের প্রথম পোস্ট মঙ্গলবার সকাল সাড়ে ৮টা নাগাদ। আয়ারল্যান্ডের বিরুদ্ধে টেস্ট শুরু হচ্ছে সেটা ভক্তদের উদ্দেশে জানিয়েছিলেন তিনি। শাকিব লেখেন, “আজ থেকে শুরু হতে যাওয়া একমাত্র টেস্ট ম্যাচে নিজেদের দক্ষতার পরীক্ষা দিতে প্রস্তুত বাংলাদেশ ও আয়ারল্যান্ড!” তার পরে বঙ্গবাজার মার্কেটে ক্ষতিগ্রস্তদের সাহায্যার্থে অনুদানের কথা ঘোষণা করেন। ম্যাচের পর তৃতীয় পোস্ট করেন শাকিব। সেটি নেহাতই বিজ্ঞাপনী প্রচার।

বস্তুত, সাম্প্রতিক অতীতে কলকাতাকে নিয়ে কোনও পোস্টই দেখা যায়নি শাকিবের ফেসবুকে। বাকি সমাজমাধ্যমগুলিতে তিনি সে ভাবে সক্রিয় নন। কিন্তু ফেসবুকে তাঁর কলকাতা-প্রীতির কোনও প্রতিফলনই নেই। বাংলাদেশকে নিয়ে একাধিক পোস্ট থাকলেও কলকাতা উহ্য।

শাকিবকে নিয়ে কোনও প্রতিক্রিয়া দেয়নি কলকাতাও। গত ২৪ ঘণ্টায় টুইটার এবং বাকি সমাজমাধ্যমে প্রচুর পোস্ট করেছে কলকাতা। তার বেশিরভাগই ৬ এপ্রিল বেঙ্গালুরু ম্যাচ নিয়ে। সমর্থকদের মাঠে আসার জন্য আবেদন করা হয়েছে বার বার। ইডেনে ফেরার অভিজ্ঞতা জানিয়ে কথা বলেছেন সুনীল নারাইন। পোস্ট করা হয়েছে বেঙ্কটেশ আয়ার, আন্দ্রে রাসেল, শার্দূল ঠাকুরের ছবি। আফগানিস্তানের রহমানুল্লাহ গুরবাজ়‌ের প্রথম বার রসগোল্লা খাওয়ার অভিজ্ঞতার ভিডিয়োও পোস্ট করা হয়েছে। কিন্তু শাকিব কোথাও নেই।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Shakib Al Hasan KKR IPL 2023
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE