Advertisement
১১ মে ২০২৪
IPL 2023

ধোনির কি চোট? পুরো সুস্থ না হয়েই আইপিএল খেলতে নেমেছেন মাহি! খোলসা করলেন কোচ

আইপিএলের শুরুতেই প্রশ্নে মহেন্দ্র সিংহ ধোনির ফিটনেস। তিনি কি পুরো সুস্থ? না কি চোট নিয়েই প্রথম ম্যাচে খেলতে নেমেছিলেন চেন্নাই সুপার কিংসের অধিনায়ক?

Picture of MS Dhoni

আরও এক বার চেন্নাই সুপার কিংসের অধিনায়ক হিসাবে আইপিএল খেলতে নেমেছেন মহেন্দ্র সিংহ ধোনি। —ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ০১ এপ্রিল ২০২৩ ২০:৪৩
Share: Save:

এ বারের আইপিএলের প্রথম ম্যাচে মহেন্দ্র সিংহ ধোনির খেলা নিয়ে সংশয় ছিল। তিনি নাকি পুরো সুস্থ নন! হাঁটুতে চোট নিয়েই কি এ বারের আইপিএলে খেলতে নেমেছেন মাহি? গুজরাত টাইটান্সের বিরুদ্ধে চেন্নাইয়ের খেলার পরে আবার সেই প্রশ্ন উঠতে শুরু করেছে।

গুজরাত ম্যাচের আগের দিন অনুশীলন করেননি ধোনি। কিন্তু ম্যাচের আগে দেখা যায়, জার্সি পরে তৈরি তিনি। ম্যাচে খেলেনও ধোনি। কিন্তু গুজরাতের বিরুদ্ধে ফিল্ডিং করার সময় একটি বল ধরতে গিয়ে আবার হাঁটুতে চোট পেয়েছেন তিনি।

ধোনি চোট পাওয়ার পরেই আবার আশঙ্কা শুরু হয় চেন্নাই সমর্থকদের মনে। তার জবাব দিয়েছেন স্টিফেন ফ্লেমিং। সামনের ম্যাচগুলিতে ধোনি খেলতে পারবেন কি না সে বিষয়েও মুখ খুলেছেন চেন্নাই কোচ।

ফ্লেমিং বলেছেন, ‘‘ধোনি প্রতি ম্যাচেই খেলবে। জানি না কোথা থেকে সবাই এ সব খবর পায়। আইপিএলের আগে প্রায় এক মাস ধরে নিজের হাঁটুর চোট সারিয়েছে ধোনি। কিন্তু গুজরাতের বিরুদ্ধে হালকা ক্র্যাম্প হয়েছে ওর। হয়তো ১৫ বছর আগে হলে ধোনির কোনও সমস্যা হত না। কিন্তু এখন বয়স একটু বেড়েছে। তার পরেও ধোনির যা ফিটনেস তাতে ওর খুব একটা সমস্যা হবে না।’’

ধোনির অধিনায়কত্বে ৪ বার আইপিএল জিতেছে চেন্নাই। কিন্তু গত মরসুম ভাল যায়নি তাদের। গত বার মরসুম শুরু হওয়ার আগে ধোনি জানিয়ে দিয়েছিলেন, তিনি আর খেলবেন না। চেন্নাইয়ের অধিনায়ক করা হয়েছিল রবীন্দ্র জাডেজাকে। কিন্তু তিনি ব্যর্থ হওয়ায় মরসুমের মাঝে আবার দায়িত্ব তুলে নেন ধোনি। এ বার শুরু থেকে ভাল খেলতে চাইছেন তিনি। আরও এক বার আইপিএল জিততে চাইছেন। কিন্তু শুরুটা ভাল হয়নি তাঁদের। প্রথম ম্যাচেই গুজরাতের কাছে হারতে হয়েছে চেন্নাইকে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

IPL 2023 MS Dhoni CSK
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE