Advertisement
২৯ এপ্রিল ২০২৪
IPL 2023

‘দেশ যা করেনি, কেকেআর সেটা করে দেখিয়েছে’, কী করার কথা বলেছেন আন্দ্রে রাসেল?

এ বারের আইপিএলে ধারাবাহিক নন রাসেল। বল হাতেও সব ম্যাচে দেখা যাচ্ছে না তাঁকে। কিন্তু কলকাতা নাইট রাইডার্সকে সব দলের থেকে এগিয়ে রাখছেন রাসেল।

Andre Russell

এ বারের আইপিএলে ধারাবাহিক নন রাসেল। —ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ২৯ এপ্রিল ২০২৩ ১৮:১৬
Share: Save:

ওয়েস্ট ইন্ডিজ়ের অন্যতম সেরা অলরাউন্ডারদের তালিকায় থাকতেই পারে আন্দ্রে রাসেলের নাম। রাসেলের কাছে যদিও দেশের থেকেও বেশি প্রিয় কলকাতা নাইট রাইডার্স। আইপিএলের অন্য দলগুলির থেকেও কেকেআর-কে এগিয়ে রাখলেন রাসেল। নাইট রাইডার্সকে নিয়ে তাঁর এমন ভাবনার কারণও জানালেন তিনি।

এ বারের আইপিএলে ধারাবাহিক নন রাসেল। বল হাতেও সব ম্যাচে দেখা যাচ্ছে না তাঁকে। রাসেল বলেন, “কয়েক বছর আগে আমি যে জায়গায় ছিলাম, খেলতে পারব কি না সেটা নিয়েই সন্দেহ ছিল। কেকেআর আমার পাশে ছিল। আমার চিকিৎসার সব ব্যবস্থা করেছিল ওরা। এটা আমার কাছে খুব স্পেশাল। অন্য কোনও ফ্র্যাঞ্চাইজি বা আমার নিজের দেশও এই কাজ করেনি আমার জন্য।”

রাসেল আর কখনও অন্য কোনও দলের হয়ে খেলতেও রাজি নন। ক্যারিবিয়ান অলরাউন্ডার বলেন, “এই দলে আমি খুব খুশি। আইপিএলে আর অন্য কোনও দলের হয়ে খেলার ইচ্ছা নেই আমার। এই দলে ন’বছর ধরে খেলছি। প্রতি বছর এই দলের সঙ্গে আমার সম্পর্ক আরও গভীর হয়। খেলা না থাকলেও আমার সঙ্গে যোগাযোগ রাখা হয়। বেঙ্কি মাইসোরের (কেকেআরের সিইও) সঙ্গে যোগাযোগ থাকে আমার। উনি খুব ভাল মানুষ।”

শনিবার গুজরাতের বিরুদ্ধে প্রথমে ব্যাট করে ১৭৯ রান তোলে কেকেআর। রাসেল ১৯ বলে ৩৪ রান করেন। তিনটি ছক্কা মারেন তিনি। রাসেলকে রানে ফিরতে দেখে খুশি হবেন কেকেআরের সমর্থকরাও।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

IPL 2023 KKR Andre Russell Kolkata Knight Riders
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE