Advertisement
০৫ মে ২০২৪
IPL 2023

রিঙ্কু, রাসেলদের পরনে লুঙ্গি! ধোনিদের বিরুদ্ধে নামার আগে চেন্নাইয়ের বেশে কলকাতা

চেন্নাইয়ে মহেন্দ্র সিংহ ধোনিদের বিরুদ্ধে গুরুত্বপূর্ণ ম্যাচে নামতে চলেছে কলকাতা নাইট রাইডার্স। তার আগে চেন্নাইয়ের বেশে দেখা গেল কেকেআর ক্রিকেটারদের।

KKR cricketers

চেন্নাই সুপার কিংসের বিরুদ্ধে হারলেই শেষ হয়ে যাবে কলকাতা নাইট রাইডার্সের এ বারের আইপিএল। —ফাইল চিত্র

আনন্দবাজার অনলাইন ডেস্ক
শেষ আপডেট: ১৪ মে ২০২৩ ১৪:০০
Share: Save:

রবিবার চিপক স্টেডিয়ামে চেন্নাই সুপার কিংসের বিরুদ্ধে খেলতে নামবে কলকাতা নাইট রাইডার্স। গুরুত্বপূর্ণ এই ম্যাচে নামার আগে চেন্নাইয়ের স্থানীয় বেশে দেখা গেল কেকেআর ক্রিকেটারদের।

কেকেআরের তরফে একটি টুইট করা হয়েছে। সেখানে দেখা যাচ্ছে, চেন্নাই এক্সপ্রেসে (শাহরুখ খানের জনপ্রিয় ছবির নাম চেন্নাই এক্সপ্রেস) চেপে রয়েছেন জেসন রয়, বরুণ চক্রবর্তী, নীতীশ রানা, আন্দ্রে রাসেল ও রিঙ্কু সিংহ। তাঁদের পরনে কেকেআর জার্সির সঙ্গে সাদা লুঙ্গি। দক্ষিণ ভারতে এই লুঙ্গি খুবই জনপ্রিয়। ক্যাপশনে লেখা, ‘‘আমরা তৈরি।’’

এ বারের আইপিএলে প্রথম পর্বের খেলায় ইডেন গার্ডেন্সে চেন্নাই সুপার কিংসের কাছে হেরেছে কেকেআর। দলের প্রাক্তন ক্রিকেটার অজিঙ্ক রাহানের ব্যাটে হারতে হয়েছে নীতীশদের। সেই হারের বদলা নেওয়ার সুযোগ রয়েছে কেকেআরের সামনে। কিন্তু চিপকে লড়াইটা সহজ হবে না কলকাতার।

এখনও পর্যন্ত এ বারের আইপিএলে ১২টি ম্যাচ খেলেছে কেকেআর। জিতেছে মাত্র ৫টি ম্যাচ। কলকাতার পয়েন্ট ১০। কিন্তু খাতায়-কলমে এখনও প্লে-অফে যাওয়ার সুযোগ রয়েছে কেকেআরের। নীতীশরা বাকি দুই ম্যাচ জিতলে সর্বাধিক ১৪ পয়েন্ট হবে তাঁদের। তার পরে তাকিয়ে থাকতে হবে বাকি দলের খেলার দিকে। অঙ্কের নিয়মে সুযোগ থাকলেও বাস্তবে সেটা হওয়া খুব কঠিন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

IPL 2023 KKR CSK
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE