Advertisement
১৮ মে ২০২৪
Kolkata Knight Riders vs Mumbai Indians

মুম্বইয়ে নাটক! আউট হয়েই ঝগড়া কেকেআর অধিনায়কের, হঠাৎ বিতণ্ডা বোলারের সঙ্গে

ওয়াংখেড়েতে মুখোমুখি কলকাতা এবং মুম্বই ইন্ডিয়ান্স। সেই ম্যাচে প্রথমে ব্যাট করতে নেমেছে কলকাতা। টস জিতে কেকেআর-কে ব্যাট করতে পাঠান মুম্বই অধিনায়ক সূর্যকুমার যাদব।

Nitish Rana

বোলারের সঙ্গে ঝগড়া নীতীশ কুমারের। ছবি: টুইটার

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ১৬ এপ্রিল ২০২৩ ১৬:২৯
Share: Save:

আউট হয়ে মাঠেই ঝগড়া জুড়লেন নীতীশ রানা। কলকাতা নাইট রাইডার্সের অধিনায়কের উইকেট নিয়ে তাঁকে ঋত্বিক শোকিন কিছু বলেন। এর পরেই ঝগড়া লেগে যায় তাঁদের। নীতীশদের থামাতে বাকিরা এগিয়ে আসেন। তবে তার আগেই তর্কাতর্কি করতে দেখা যায় তাঁদের।

ওয়াংখেড়েতে মুখোমুখি কলকাতা এবং মুম্বই ইন্ডিয়ান্স। সেই ম্যাচে প্রথমে ব্যাট করতে নেমেছে কলকাতা। টস জিতে কেকেআর-কে ব্যাট করতে পাঠান মুম্বই অধিনায়ক সূর্যকুমার যাদব। ৫৭ রানে দ্বিতীয় উইকেট হারানোর পর নীতীশ ব্যাট করতে নামেন। ১০ বলে মাত্র ৫ রান করেন তিনি। কিন্তু শোকিনের বলে লং অনের উপর দিয়ে মারতে গিয়েছিলেন নীতীশ। কিন্তু ঠিক মতো ব্যাট লাগেনি বলটা। ক্যাচ ধরেন রমনদীপ সিংহ। এর পরেই দেখা যায় শোকিন কিছু একটা বলছেন নীতীশকে। যা ভাল ভাবে নেননি কেকেআর অধিনায়ক। তিনিও পাল্টা উত্তর দেন। তাঁদের থামাতে সঙ্গে সঙ্গে এগিয়ে যান সূর্যকুমার এবং পীযূষ চাওলা।

শোকিন কী বলেছেন তা যদিও জানা যায়নি। তবে নীতীশকে খুবই রেগে যেতে দেখা যায়। তিনি বেশ উত্তেজিত ভাবেই মাঠ ছাড়েন। তাঁর জায়গায় ব্যাট করতে নেমে শার্দূল ঠাকুর ১১ বলে ১৩ রান করেন।

ওপেন করতে নেমে নারায়ণ জগদীশন কোনও রান না করেই আউট হয়ে যান। পাঁচটি বল খেলেন তিনি। রহমানুল্লা গুরবাজ় ১২ বলে ৮ রান করেন। দলকে বড় রানের পথে এগিয়ে নিয়ে যাচ্ছেন বেঙ্কটেশ আয়ার।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Nitish Rana KKR IPL 2023
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE