Advertisement
২৪ অক্টোবর ২০২৪
IPL 2024 Final

আইপিএল ফাইনালের আগে বিপক্ষ অধিনায়ককে সবার সামনে ‘মিথ্যেবাদী’ বললেন নাইট নেতা শ্রেয়স, কেন?

আইপিএল ফাইনালের আগে যৌথ সাংবাদিক বৈঠক করেন শ্রেয়স আয়ার ও প্যাট কামিন্স। সেখানেই হায়দরাবাদের অধিনায়ককে ‘মিথ্যেবাদী’ বলেন কলকাতার অধিনায়ক।

cricket

শ্রেয়স আয়ার। —ফাইল চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২৫ মে ২০২৪ ১৯:৩০
Share: Save:

রবিবার আইপিএলের ফাইনালে মুখোমুখি কলকাতা নাইট রাইডার্স ও সানরাইজার্স হায়দরাবাদ। তার আগের দিন যৌথ সাংবাদিক বৈঠক করেন শ্রেয়স আয়ার ও প্যাট কামিন্স। সেখানেই হায়দরাবাদের অধিনায়ককে ‘মিথ্যেবাদী’ বলেন কলকাতার অধিনায়ক। কেন এমনটা করলেন তিনি?

সাংবাদিক বৈঠকে কামিন্সকে শিশির নিয়ে প্রশ্ন করেছিলেন সাংবাদিকেরা। প্রথম কোয়ালিফায়ারে শিশির পড়বে ভেবেই টস জিতে প্রথমে বল করার সিদ্ধান্ত নিয়েছিলেন রাজস্থানের অধিনায়ক সঞ্জু স্যামসন। কামিন্স জানিয়েছিলেন, তিনিও বল করতেন। শিশির নিয়ে নিজের চিন্তার কথা জানিয়েছিলেন তিনি। কিন্তু শিশির পড়েনি। ফলে পরে ব্যাট করতে আরও সমস্যা হয়েছে। কামিন্স এই বিষয়ে কোনও জবাব দেওয়ার আগেই শ্রেয়স বলে বসেন, “তুমি মিথ্যেবাদী।” শিশির পড়ার কথা বললেও শিশির পড়েনি বলে কামিন্সকে এ কথা বলেন শ্রেয়স। তবে পুরোটাই মজার ছলে। শ্রেয়সের কথা শুনে হেসে ফেলেন কামিন্স।

পরে হায়দরাবাদের অধিনায়ক বলেন, “ম্যাচের আগের দিন শিশির পড়েছিল। তাই ভেবেছিলাম ম্যাচের দিনও পড়বে। কিন্তু পড়েনি। তাতে আমাদের সুবিধা হয়েছে। জানি না রবিবার কী হবে?”

শ্রেয়স আবার শিশির নিয়ে ভাবলেও তাকে বেশি গুরুত্ব দিতে নারাজ। তিনি বলেন, “প্রকৃতি তো আমাদের হাতে নেই। যদি শিশির পড়ার থাকে তো পড়বে। আমাদের চেষ্টা করতে হবে তার মধ্যেও কী ভাবে ভাল খেলা যায়। নিজেদের দক্ষতার উপর ভরসা রাখতে হবে।”

অন্য বিষয়গুলি:

Shreyas Iyer IPL 2024 Pat Cummins SRH KKR
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE