Advertisement
৩০ এপ্রিল ২০২৪
IPL 2024

অটোয় চড়ে ঘুরতে বেরলেন গুরবাজ়, পকেটে নেই টাকা, আফগান ক্রিকেটারের সঙ্গে কী করলেন চালক?

আফগানিস্তানের ক্রিকেটার ভারতে এসেছেন আইপিএল খেলতে। আর সেখানে অটোয় করে ঘুরতে বেরলেন তিনি। কিন্তু টাকা নিয়ে যেতে ভুলে গিয়েছেন।

rahmanullah gurbaz

রহমানুল্লা গুরবাজ়। —ফাইল চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ৩১ মার্চ ২০২৪ ২২:৫১
Share: Save:

অটোয় করে ঘুরছেন রহমানুল্লা গুরবাজ়। আফগানিস্তানের ক্রিকেটার ভারতে এসেছেন আইপিএল খেলতে। আর সেখানে অটোয় করে ঘুরতে বেরলেন তিনি। কিন্তু টাকা নিয়ে যেতে ভুলে গিয়েছেন। কিন্তু তাঁকে চিনতে পেরে অটোচালক ভাড়া তো নিলেনই না। সঙ্গে বাড়ি ফেরার জন্য অর্থ সাহায্যও করলেন।

রবিবার কলকাতা নাইট রাইডার্স এবং গুরবাজ় সমাজমাধ্যমে একটি ভিডিয়ো পোস্ট করেন। সেখানে দেখা যায় টাকা ছাড়া ঘুরতে বেরিয়েছেন তিনি। তবে মজা করেই সেটা করেছিলেন গুরবাজ়। সেই কারণে পুরো ঘটনার ভিডিয়ো করা হয়। তবে গুরবাজ়ের কাছে টাকা না থাকায় অটোচালক যে তাঁকে অর্থ সাহায্য করবেন, তা ভাবেননি আফগান ক্রিকেটার।

কেকেআরের শেষ ম্যাচ ছিল বেঙ্গালুরুতে। রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুকে সেই ম্যাচে হারিয়ে নাইটরা এখন বিশাখাপত্তনমে। সেখানেই দিল্লি ক্যাপিটালসের বিরুদ্ধে খেলবেন গুরবাজ়েরা। ৩ এপ্রিল সেই ম্যাচ খেলবে কেকেআর।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE