Advertisement
০২ মে ২০২৪
Nitish Rana Wife

কেকেআর অধিনায়ক নীতীশের স্ত্রীকে রাজধানীর রাস্তায় হেনস্থা! দায়সারা দিল্লি পুলিশ

খোদ রাজধানীর বুকে দুই যুবকের হেনস্থার শিকার হলেন কলকাতা নাইট রাইডার্সের অধিনায়ক নীতীশ রানার স্ত্রী সাচি মারওয়াহ। বাড়ি ফেরার সময় তাঁর গাড়িতে বার বার ধাক্কা মারতে থাকে দুই যুবক। অভিযোগ নেয় পুলিশ।

nitish rana

রাস্তায় হেনস্থার শিকার হতে হল নীতীশের স্ত্রীকে। — ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ০৬ মে ২০২৩ ১৫:৫৪
Share: Save:

খোদ রাজধানীর বুকে দুই যুবকের হেনস্থার শিকার হলেন কলকাতা নাইট রাইডার্সের অধিনায়ক নীতীশ রানার স্ত্রী সাচি মারওয়াহ। বাড়ি ফেরার সময় তাঁর গাড়িতে বার বার ধাক্কা মারতে থাকেন দুই যুবক। তাঁকে উত্ত্যক্ত করতে থাকেন। এমনকি পুলিশের কাছে অভিযোগ জানাতে গেলেও কর্ণপাত করা হয়নি বলে অভিযোগ করেছেন সাচি। গোটা ঘটনায় দিল্লি পুলিশ আবার কাঠগড়ায়। তবে এখনও সেই ঘটনা নিয়ে কোনও কথা বলেননি নীতীশ।

ইনস্টাগ্রামে গোটা ঘটনার বর্ণনা করেছেন সাচি। তাঁর দাবি, গাড়িতে বাড়ি ফেরার সময় স্কুটার আরোহী দুই যুবক একাধিক বার তাঁর গাড়িতে ধাক্কা মারেন। জানলার পাশে এসে বিভিন্ন রকম কথা বলতে থাকেন। কোনও মতে বাড়ি ফেরেন সাচি। পরে দিল্লি পুলিশের কাছে অভিযোগ জানাতে গেলে তাঁর অভিযোগ দায়ের করা হয়নি।

সাচি জানিয়েছেন, পুলিশ তাঁকে বলে, যে হেতু তিনি বাড়িতে নিরাপদে পৌঁছে গিয়েছেন তাই ব্যাপারটাকে আর এগিয়ে নিয়ে যাওয়ার দরকার নেই। তাঁকে আরও বলা হয়, পরের বার এ রকম ঘটনা ঘটলে সেই গাড়ির নম্বর লিখে রাখতে। গোটা ঘটনায় একেবারেই খুশি হননি সাচি।

nitish rana wife

নীতীশের স্ত্রীর পোস্ট। ছবি: ইনস্টাগ্রাম

স্কুটার আরোহী সেই দুই যুবকের ছবি দিয়ে সাচি ইনস্টাগ্রামে লিখেছেন, “দিল্লিতে খুব সাধারণ একটা দিন কাটালাম। কাজ থেকে গাড়ি করে বাড়ি ফিরছিলাম। এই ছেলে দুটো হঠাৎ করে আমার গাড়িতে ধাক্কা মারতে শুরু করলেন! কোনও কারণ ছাড়াই আমাকে বিরক্ত করা শুরু করলেন এবং আমার গাড়ির পিছু নিলেন। ফোনে দিল্লি পুলিশের কাছে অভিযোগ করার সময় ওরা আমাকে বলে, ‘যে হেতু আপনি নিরাপদে বাড়িতে পৌঁছে গিয়েছেন, তাই ছেড়ে দিন। পরের বার নম্বরটা নোট করে রাখবেন।’ আরও এক বার! তা হলে পরের বার ওদের ফোন নম্বরও নিয়ে রাখব।”

দিল্লি পুলিশের তরফে এখনও পর্যন্ত অভিযোগের উত্তর মেলেনি। একই ভাবে নীতীশও কিছু বলেননি। তাঁর সমাজমাধ্যমের পোস্ট এবং স্টোরিতেও এর উল্লেখ নেই।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Nitish Rana IPL 2023 KKR
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE