Advertisement
১৯ জুন ২০২৪
IPL 2024

মা হাসপাতালে, ‘পরিবার’-এর কথা ভেবে আইপিএল খেলতে চলে এসেছেন কেকেআরের গুরবাজ়

মঙ্গলবার প্রথম কোয়ালিফায়ারে তারা হারিয়ে দেয় সানরাইজার্স হায়দরাবাদকে। সেই ম্যাচে কেকেআরের হয়ে খেলেন রহমানুল্লা গুরবাজ়। তাঁর মা অসুস্থ। এখনও হাসপাতালে। কিন্তু দলের কথা ভেবে ভারতে চলে এসেছেন গুরবাজ়।

rahmanullah gurbaz

রহমানুল্লা গুরবাজ়। —ফাইল চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২২ মে ২০২৪ ০৯:৫১
Share: Save:

আইপিএলের ফাইনালে পৌঁছে গিয়েছে কলকাতা নাইট রাইডার্স। মঙ্গলবার প্রথম কোয়ালিফায়ারে তারা হারিয়ে দেয় সানরাইজার্স হায়দরাবাদকে। সেই ম্যাচে কেকেআরের হয়ে খেলেন রহমানুল্লা গুরবাজ়। তাঁর মা অসুস্থ। এখনও হাসপাতালে। কিন্তু দলের কথা ভেবে ভারতে চলে এসেছেন গুরবাজ়।

মঙ্গলবার ম্যাচ জিতে গুরবাজ় বলেন, “আমার মা এখনও হাসপাতালে। প্রতি দিন আমি কথা বলি মায়ের সঙ্গে। কিন্তু আমি জানি ফিল সল্ট চলে যাওয়ার পর কেকেআর পরিবারের আমাকে প্রয়োজন ছিল। সেই কারণেই আমি ভারতে ফিরে আসি। দারুণ লাগছে এখানে থাকতে পেরে। মা-ও আমার জন্য খুশি।”

ম্যাচে ১৪ বলে ২৩ রান করেন গুরবাজ়। আইপিএলের মাঝে দেশে ফিরে গিয়েছিলেন তিনি। মায়ের শরীর খারাপ হওয়ায় আফগানিস্তান গিয়েছিলেন গুরবাজ়। সল্টের অভাব ঢেকে দিয়েছেন তিনি।

আফগানিস্তানের গুরবাজ় এ বারের আইপিএলে এই প্রথম বার মাঠে নামার সুযোগ পেলেন। শুরু থেকেই কেকেআরের হয়ে খেলছিলেন সল্ট। ইংরেজ উইকেটরক্ষক এ বারের আইপিএলে ওপেনার হিসাবে সফল। গুরবাজ়ও উইকেটরক্ষক এবং ওপেনার। ফলে সুনীল নারাইনের সঙ্গে যে কোনও এক জনকে বেছে নিতে হত। নাইটদের প্রথম পছন্দ ছিলেন সল্ট। কিন্তু টি-টোয়েন্টি বিশ্বকাপের প্রস্তুতির জন্য ইংরেজ ক্রিকেটারেরা দেশে ফিরে গিয়েছেন। সল্টও চলে গিয়েছেন। তাতেই জায়গা হয়েছে গুরবাজ়ের।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

IPL 2024 KKR Rahmanullah Gurbaz
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE